মেয়ে বোনেরা সাবধান! চোখ দিয়ে বস করে ধর্ষণ করছে এরা

চোখ দিয়ে বস করে ধর্ষণ করছে
চোখ দিয়ে বস করে ধর্ষণ করছে

কলকাতা: এতে খুবই মর্মান্তিক ঘটনা, গত পরশু রাতে এই লোকগুলোর ব্যাপারে শোনা যায়। রিপোর্ট অনুযায়ী জানা গেছে এরা হাওড়া থেকে এসেছে। বর্তমানে এদের অশোকনগর ও হাবরাতে দেখা গিয়েছে। 

আপনারা সাবধান থাকুন কারণ এদের চোখে আপনি যদি একবার তাকান তবে আপনার মাথা ও শরীরের উপর থেকে আপনার কন্ট্রোল হারিয়ে ফেলবেন।

এদেরকে দেখা গিয়েছে স্কুল ও কলেজের সামনে গিয়ে মেয়েদেরকে একটা চিরকুট দেখিয়ে, নতুন ঠিকানার সন্ধানে জিজ্ঞেস করে। যখনই আপনি তার দিকে তাকিয়ে উত্তর দিতে যাবেন তখন আপনি আপনার উপর থেকে ক্ষমতা হারিয়ে ফেলবেন।

স্কুল কলেজের মেয়েদের ধরে নিয়ে যায় ও ফাঁকা জায়গায় গিয়ে তাদের ধর্ষণ করে। এর ফলে অনেকের খোঁজ পাওয়া যাচ্ছে না। যাদের পরিবার থেকে মেয়ে বোনেদের সন্ধান পাওয়া যাচ্ছে না তাদের জন্য আমরা আন্তরিকভাবে শোকগ্রস্ত। ঘটনাতে যার ফটো এখানে দেওয়া হয়েছে এছাড়াও আরো অনেক এর সাথে জড়িয়ে আছে।

আরও পরুনঃ

কোন অজানা অচেনা ব্যক্তিদের সাথে কথা বলতে যাবেন না তাদের দিকে চোখ মিলিয়ে তাকাতে যাবেন না। দিদি ও বোনেদের জন্য এটি আমাদের বিনীত অনুরোধ।

বর্তমানে এদেরকে থানাতে রাখা হয়েছে কিন্তু এর সাথে আরও কতজন জড়িয়ে আছে কেউ বর্তমানে জানেনা। ঘটনাটি যত সম্ভব শেয়ার করবেন ও মানুষের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করবেন। হয়তো আপনার শেয়ারের মাধ্যমে অনেকে এই ঘটনার ব্যাপারে জানতে পেরে সতর্ক হবেন।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Telegram Channel যুক্ত হতেএখানে ক্লিক করুন
Facebook Pageএখানে ক্লিক করুন
Twitterএখানে ক্লিক করুন
Kooএখানে ক্লিক করুন
Google News যুক্ত হতেএখানে ক্লিক করুন