খবরআজকাল

পাঞ্জাবের জয়রাইড হঠাৎ করে নিজে পড়ে যাওয়ায় আহত হল 15 জন! বিধ্বংসী ভিডিওটি দেখে নিন

Source: One India গত দিন রাতে পাঞ্জাবের মহালিতে ৯ঃ১৫ তে হয় এই ঘটনা, জানা যায় প্রায় ১৫ জন গুরুতর আঘাত পায় ও তাদেরকে নিকটবর্তী হসপিটালে নিয়ে যাওয়া হয়।

Punjab Joyride Video
Punjab Joyride Video

গত দিন রাতে পাঞ্জাবের মহালিতে ৯ঃ১৫ তে হয় এই ঘটনা, একটি মেলার মধ্যে সাধারণভাবেই মানুষ Joyride এ উঠেছিল। সেই রাইড বিপদে ফেলে দিল মানুষদের। ঘটনাটি ঘটার পরে কিছুক্ষণের ভিতরে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। 

ভিডিওতে দেখা যায় প্রথমে গোল ঘোরার জিনিসটি উপরের দিকে আস্তে আস্তে ঘুরতে ঘুরতে যায় কিন্তু নিচের দিকে আসার সময় কোনো রকম কন্ট্রোল দেখা যায় না, ওপর থেকেই কিছু মানুষ ভয়ে চিল্লাতে থাকে কিন্তু সেই ভয়টা নরমাল ছিল হঠাৎ তাদের সাথে এরকম হয়ে যাবে তারা আশা করতে পারেনি। উপর থেকে ঘোরার জিনিসটি হঠাৎ করে নিচের দিকে গতিতে পড়ে। রাইট টি প্রায় পুরোপুরি ভেঙে চুরে যায় আশেপাশের লোকজন ভয়ে দূরে পালাতে থাকে কারণ ওটির নিচে পড়ার পর খুব জোরে আওয়াজ হয়। এবং ভিডিওতে দেখা যায়, লোকজন নিচে পড়ার পরে কিভাবে নিচের দিকে আঘাত লেগে উপরের দিকে লাফ দেয়। 

ঘটনাটি ঘটার পরে জানা যায় প্রায় ১৫ জন গুরুতর আঘাত পায় ও তাদেরকে নিকটবর্তী হসপিটালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আঘাতের মধ্যে দশ জন ছিল যুবক-যুবতীর মধ্যে আর বাকি পাঁচজন ছিল শিশু। 

রিপোর্টের মাধ্যমে জানা যায় বেশিরভাগ মানুষের পিঠে এবং জল আইনে গুরুতর আহত হয়েছে কিন্তু বর্তমানে তারা কেউ বিপদের মধ্যে নেই সবাই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে আশা করা যাচ্ছে। 

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button