ভাইরাল

Viral Video: Zomato boy কে জুতো দিয়ে মারলো এক মহিলা

নিউ দিল্লিতে একটি ভিডিও চরম পরিমাণ ভাইরাল হতে দেখা যাচ্ছে একজন টুইটার ব্যবহারকারীর মাধ্যমে  দেখা গেছে অপরিচিত একজন মহিলা  অনলাইন ফুড ডেলিভারি Zomato boy কে বেধড়ক মারছে, তাও নিজের জুতো খুলে।

Zomato Boy
source: times now news

Viral Video: নিউ দিল্লিতে একটি ভিডিও চরম পরিমাণ ভাইরাল হতে দেখা যাচ্ছে একজন টুইটার ব্যবহারকারীর মাধ্যমে  দেখা গেছে অপরিচিত একজন মহিলা  অনলাইন ফুড ডেলিভারি Zomato boy কে বেধড়ক মারছে, তাও নিজের জুতো খুলে।  কেনই বা এই ঘটনা ঘটলো?  টুইটারে এটি দেখা যাওয়ার পরে সাধারণ মানুষ গুলির বেগে এটি ছড়িয়ে দেয় আরো অন্যান্য সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি হয়ে যায় ভাইরাল। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে গত 16 ই আগস্ট ভিডিওতে  সঠিকভাবে কোন লোকেশন জানা যায়নি কিন্তু এটি নিউ দিল্লির ঘটনা। 

 ভিডিওটি প্রথম  আপলোড করা হয় “dj” handle name: @bogas04 নামক টুইটার অ্যাকাউন্ট থেকে। সেই একাউন্টের ব্যবহারকারী তার টুইটার সাথে Zomatocare & Zomato  কে মেনশন করেছে। ভিডিওটির ক্যাপশনে অর্ডার এর নাম্বার পর্যন্ত উল্লেখ করা ছিল, – 4067443050. একজন অপরিচিত মহিলা যে ডেলিভারি বয়ের কাজ থেকে খাবারের প্যাকেটটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল এবং জুতা দিয়ে মারা শুরু করেছিল,  কিন্তু তার কাজ  হারানোর ভয় তে সেই টুইটার একাউন্ট ব্যবহারকারী এর কাছে এসেছিলো। 

ভাগ্যবশত কিছু লোক যারা এই পুরো ঘটনাটি রেকর্ড করেছিল তাদের মাধ্যমেই সারা ভারতবর্ষের লোক এই হিংস্র ঘটনাটির ব্যাপারে জানতে পারছে,  এর আগেও অনেকবার দেখা গেছে এরকম ঘটনা।  এর আগে অনেক ডেলিভারি বয় কে এই অত্যাচারের শিকার হতে হয়েছিল কিছুদিন আগে একজন মহিলা চর মারছিল একজন ডেলিভারি বয় কে আপনারা সবাই  হয়তো সাক্ষী হয়েছিলেন। 

@newswap01

 যিনি অর্ডার দিয়েছিলেন তার মাধ্যমে জানা গেছে “  সে কোনভাবেই তার অর্ডার নিয়ে চিন্তিত নয়,  দয়া করে ডেলিভারি বয় কে যথাযথ সম্ভব সাহায্য করার এটাই আমার অনুরোধ। “ কিন্তু জানা যায় অন্য একজন কাস্টোমার যে খাবারের রশিদ চেয়েছিল কিন্তু সেটি ঠিকভাবে না দেওয়ার কারণে ডেলিভারি বয় কে জুতো খুলে মারা হয় অনেক লোকজনের সামনে। “Credit: Times Now News

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button