খবর

Amazon Prime সম্পূর্ণ বিনামূল্যে!! অফারটি কিছু সময়ের জন্য

Amazon Prime Day Sale শুরু হচ্ছে আগামীকাল থেকে।  এই অফারে খুব আকর্ষণীয় অফার রয়েছে আপনার পছন্দমত জিনিসের উপর ফোন, রেফ্রিজারেট, টিভ,  ইলেকট্রনিক গ্যাজেট এর উপর রয়েছে ফ্ল্যাট ৭০% পর্যন্ত ডিসকাউন্ট। কিন্তু অফার রয়েছে শুধুমাত্র প্রাইম কাস্টমারদের জন্য তবে সাধারন মানুষরা কি করবেন?  সাধারণ মানুষদের জন্য রয়েছে আকর্ষণীয় অফার বিনামূল্যে পেয়ে যাচ্ছেন অ্যামাজন প্রাইম !

Amazon Prime Day Sale শুরু হচ্ছে আগামীকাল থেকে।  এই অফারে খুব আকর্ষণীয় অফার রয়েছে আপনার পছন্দমত জিনিসের উপর ফোন, রেফ্রিজারেট, টিভ,  ইলেকট্রনিক গ্যাজেট এর উপর রয়েছে ফ্ল্যাট ৭০% পর্যন্ত ডিসকাউন্ট। কিন্তু অফার রয়েছে শুধুমাত্র প্রাইম কাস্টমারদের জন্য তবে সাধারন মানুষরা কি করবেন?  সাধারণ মানুষদের জন্য রয়েছে আকর্ষণীয় অফার বিনামূল্যে পেয়ে যাচ্ছেন অ্যামাজন প্রাইম !  কিন্তু কিভাবে?  এই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত জানতে পারবেন।

Amazon Prime membership free

Amazon Prime Membership:

Amazon Prime Membership নেওয়া অর্থাৎ আপনি Amazon এর একজন prime costomer  তার গুরুত্ব amazon এর কাছে সাধারন কাস্টমারের থেকে একটু হলেও বেশি কারণ amazon দাবি করে আমরা প্রাইম কাস্টমারদের ম্যাক্সিমাম দু দিনের ভিতরে ডেলিভারি দেই।  Amazon Prime Membership নিলে আপনি শুধু এই অফারটি না সাথে আরও অনেক অফার যেমন Amazon Prime Music, Amazon Prime Video  সবকিছুর আনন্দ উপভোগ করতে পারবেন।  কিন্তু হ্যাঁ আপনাকে তার জন্য  মাসিক কিছু চার্জ দিতে হবে আপনি বেশি সময়ের জন্য নিলে বেশি সময়ের জন্য নিতে পারবেন সেটিতে বেশি টাকা লাগবে, কিন্তু তুলনামূলকভাবে কম কারণ সেটি বেশি সময়ের জন্য। 

এক বছরের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নিলে আপনাকে দিতে হবে 1499  টাকা, এক মাসের জন্য নিলে পড়বে 179  টাকা। 

ফোন রিচার্জ ও ব্রডব্যান্ড রিচার্জ এর সাথে আপনি কিভাবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এর কাস্টমার হতে পারবেন? 

ফোন ও ব্রডব্যান্ড রিচার্জ এর সাথে আপনি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নিতে পারবেন কিন্তু তার জন্য নির্দিষ্ট রিচার্জ প্ল্যান রয়েছে। Jio & VI সিম গুলির নির্দিষ্ট প্যাকেজের রিচার্জ করলে আপনি প্রাইম কাস্টমার হতে পারবেন। আপনার বাড়িতে যদি Jio Fibe rএর কানেকশন থাকে তবে  1000  টাকার প্যাকেজ এ  আপনি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এর সাথে আরো অনেক OTT প্ল্যাটফর্ম  ব্যবহার করতে পারবেন। 

@newswap01

আপনি যদি airtel কাস্টমার হয়ে থাকেন তবে, 499 টাকা রিচার্জে পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম এর সাবস্ক্রিপশন, তার ওপরের রিচার্জ গুলি হল 999, 1599 টাকা 

আপনি যদি Jio কাস্টমার হয়ে থাকেন তবে, সর্বনিম্ন 399  টাকা রিচার্জে পেয়ে যাবেন অ্যামাজন প্রিমিয়াম সাবস্ক্রিপশন,  এর উপরের রিচার্জ গুলি হল 599, 799, 899, 1499 টাকা। 

VI সিম এর কাস্টমারদের জন্য  একইরকমভাবে রয়েছে রিচার্জ প্ল্যান,  কমপক্ষে 499, 699, 1099 টাকা পর্যন্ত। 

Amazon Prime Membership কিভাবে ফ্রী তে নেবেন?

এই অফারটি শুধুমাত্র একবারের জন্যই যদি এর আগে আপনি অফারটি  ব্যবহার করে ফেলেন তবে এই অফারটি আপনার জন্য নয়।  বর্তমানে 30 দিনের জন্য অ্যামাজন নরমাল কাস্টমারদের জন্য sign up করলে  Amazon Prime Membership বিনামূল্যে দিচ্ছে। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button