ভাইরালমনোরঞ্জন

বোল্ড পোশাকে অনন্যা পান্ডে, তাপমাত্রা বৃদ্ধি করছে

কালো ছিপছিপে একেবারেই জালের মত অর্থ বক্ষ বার করে পোশাক পরিহিত করেছেন, বিজয় দেবকুন্ডা আনন্যা পান্ডে তাদের ছবি লাইগার প্রমোশন করতে গিয়ে ট্রোলের মুখে পড়েন।

কালো ছিপছিপে একেবারেই জালের মত অর্থ বক্ষ বার করে পোশাক পরিহিত করেছেন, বিস্তারিত জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে।

Ananya Panday on Liger promotion

বিজয় দেবারকোন্ডা ও আনন্যা পান্ডে তাদের ছবি লাইগার প্রমোশন করতে গিয়ে ট্রুলের মুখে পড়েন। সেখানে করণ জোহার অন্যান তারকারা উপস্থিত ছিল। আগেই আমরা অনন্যা পান্ডে র অনেক প্রতিভা দেখেছিলাম। যেটা জানতে আমাদের আর বাকি নেই। তার প্রতিভা ছিল জীব নাক স্পর্শ করা, সেটার জন্য বহু ট্রলের মুখে পড়েছেন। কাঙ্গনা নিজে অনন্যা পান্ডে কে ট্রোল করেছেন।  আবারো নতুন করে ট্রলে জড়িয়ে পড়লেন নতুন ছবির প্রমোশন করাতে গিয়ে।

বিখ্যাত কাঙ্গনা রানাউওয়াত তার প্রতিভা নিয়ে উপহাস করতে ছাড়েননি। দা কাপিল শর্মা শো যে প্রতিবাদ তিনি দেখিয়েছেন তাতে কাপিল ও নিজের হাসি আটকাতে পারেনি।

প্রমোশনের মঞ্চে এক অস্বস্তিকার পরিবেশ তৈরি হয়েছিল। সেখানে বিজয় দেবরা কুন্ডা অনন্যা কে আড়াল করতে চাইছিল তার বেশি খুললাম খুললা পোশাকের জন্য। এই মঞ্চে রানবির সিং কে আবারো মুজরা করতে দেখা যায় ।

@newswap01

অনন্যা পান্ডের পোশাক নিয়ে অনেকেই অনেক মন্তব্য করেন। এবারে তিনি পড়েছেন কালো চিঠি ফুল কাপড়ের ঠাই বার করা বকের নিচ থেকে কিছু অংশ বার করা একটি পোশাক। নেটিজনরা বলেন তিনি হলিউড কে নকল করার চেষ্টা করছে আবার অনেকেও বলে তার কারণে ফ্যাশনের অপমৃত্যু হচ্ছে।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button