বলিউডভাইরাল

অনন্যা পান্ডে ট্রোল হচ্ছে ! ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

লাইগার মুভির একটি সিনে দেখা যায় বিজয় বক্সিং এর রিং থেকে চিল্লানো গলায় অনন্যা পান্ডে কে আই লাভ ইউ বলছে এবং সেখানে অনন্যা কে মনে হচ্ছে ইমোশন হীন জোর করে চোখ মুছেন অথচ তার চোখে বিন্দুমাত্র জলের কনাটুকুও নেই।

Ananya Pandey troll
source: twitter

ইতিমধ্যেই বিজয় দেবরাকুন্ডা এবং অনন্যা পান্ডেলাইগার মুভি রিলিজ হয়েছে 25/08/2022। মুভিটির একটি সিনে অনন্যার ইমোশনাল সিন নিয়ে প্রত্যেকেই সমালোচনা করছেন। দর্শকদের ইন্টারভিউ দেখে মোটামুটি ইঙ্গিত করা যাচ্ছে , বিজয় দেবরাকুন্ডা একজন ভালো অভিনেতা হওয়া সত্বেও এই মুভিটি দর্শকদের কাছে ভালো লাগার জায়গা করে নিতে পারছে না।

অনন্যা পান্ডে কে বহুবার ট্রোলের শিকার হতে হয়েছে। তার অ্যাকটিং কাউকে আর নতুন করে বলার কিছু নেই। অভিনয়ের দক্ষতা না থাকা সত্ত্বেও শুধুমাত্র সেলিব্রিটির মেয়ে হওয়ার কারণে একটার পর একটা অভিনয় চান্স পাচ্ছেন এটা জানতে কারও বাকি নেই। লাইগার মুভি যারা যারা দেখেছেন তাদের প্রত্যেকেরই বক্তব্য অনন্যা পান্ডে কে কাস্ট না করা হলে হয়তো মুভিটি ভালো হতে পারতো। দর্শকরা বলছেন এই মুভিটিতে বিজয়কে চুপ করিয়ে রেখে অনন্যা কে বলতে দিয়ে মুভিটি কে ডুবিয়ে দিয়েছে পুরোপুরি। অনেকে মন্তব্য করছে অনন্যা পান্ডে কে একটিং এর ইন্টারভিউ না নিয়েই সরাসরি অস্কার নিতে পাঠিয়ে দিয়েছে, তাই এই মুভিটির এই হাল।

লাইগার মুভির একটি সিনে দেখা যায় বিজয় বক্সিং এর রিং থেকে চিল্লানো গলায় অনন্যা পান্ডে কে আই লাভ ইউ বলছে এবং সেখানে অনন্যা কে মনে হচ্ছে ইমোশন হীন জোর করে চোখ মুছেন অথচ তার চোখে বিন্দুমাত্র জলের কনাটুকুও নেই। এই সিনটি আদত নামে ইমোশনাল হলেও দর্শকরা দেখে হেসেই ফেলছেন। এরকম বাজে অভিনয় বিজয় দেবরাকুন্ডা কেউ করতে হবে তার অনুরাগীরা ভাবতে পারিনি।

বিজয় দেবরাকুন্ডা অনুগামীরা অনেক আশা নিয়েছিলেন ,যে বিজয় বলিউডে বোমা ফাটানোর মতো এন্ট্রি দেবে। প্রথম রিলিজিং দর্শকদের রিএকশন দেখেই বোঝা যাচ্ছে মুভিটি একদমই তাদের দর্শকদের পছন্দ হয়নি। এই মুভিতে যে স্টোরি টি ব্যবহার করেছেন সেটি আগে অন্যান্য সিনেমাতে দেখা গিয়েছে ।কোন গরিব ঘর থেকে উঠে আসা ছেলে সাকসেস পায় বক্সিনে এবং সিনেমাতে হালকা ট্যুরিস্ট এর জন্য লাভ স্টোরি এড করা হয়েছে।  বিজয় দেবরাকুন্ডা যথেষ্ট পরিশ্রমের পরেও,অনন্যার এই বাজে অভিনয়ে ছবিটি ফ্লপ হতে বাধ্য।

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button