খবর

অরিজিৎ সিং কে দেওয়া হয় প্রাণসংশয়ের হুমকি

বাংলার ঘরের ছেলে বিখ্যাত গায়ক অরিজিত সিং। বলিউড থেকে টলিউড গান গেয়ে এখন কাঁপাচ্ছেন তিনি। বর্তমানে তার ফ্যান সংখ্যা নেহাত কম নয়। যদিও খুব সাধারণ মানুষের মতো জীবন যাপন করেন তিনি। বলিউডের একজন নামকরা সিঙ্গার হলেও বেশিরভাগ সময়টা তিনি কাটান মুর্শিদাবাদেই।

তবে আপনি কি জানেন , গ্যাংস্টার এদের নজরে ছিলেন অরিজিৎ সিং। এখন নিশ্চয়ই মনে প্রশ্ন আসছে কোন গ্যাংস্টার ? গত 29 শে মে, 2022 মৃত্যু হয়েছে পঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালা এর, খুন করে মারা হয়েছে তাকে । গ্যাংস্টারেরা তার থেকে তোলা চেয়েছিল সেই তোলার টাকা শিল্পী না দেওয়াতেই তাকে খুন করা হয়েছে বলে জানা যাচ্ছে। এই ঘটনাকাল প্রকাশ্যে আসার পরই জানা যায় অরিজিৎ সিং এর ম্যানেজারের কাছে এমন একটি কল আসে যেখানে তার থেকে 5 কোটি টাকা তোলা চাওয়া হয়।

@newswap01

আরও পরুনঃ পৃথিবীর সবথেকে দামি খাবারের নাম কি ?

Source: wikipedia

তবে কবে এই ফোন এসেছে আদও এর সত্যতা রয়েছে কিনা তার কোন কিছুই এখনো অব্দি জানা যায়নি। অরিজিৎ এ মুহূর্তে বলিউডের অন্যতম নামে একজন গায়ক। এবং বলিউডের ক্রাশ ও বলা চলে। অনুরাগীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। একজন সফল শিল্পী হওয়ার জন্য যতটুকু যা দরকার তার মধ্যে সমস্ত দায় রয়েছে এবং তিনি একজন যথেষ্ট সফল শিল্পী ও বটে। তবে কি তার এই সাফল্যে তার প্রাণ সংশয় তৈরি করছে ? তার এই সাফল্যে কি চোখে লাগছে তার শত্রুদের!

আরও পরুনঃ ফর্সা হওয়ার ঘরোয়া উপায়

তবে এর বিরুদ্ধে অরিজিত কিছু স্টেপ নিয়েছিল তা এখনও জানা সম্ভব হয়নি। তিনি আদৌ পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন কিনা তা নিয়ে এখনও সরাসরি মুখ খোলেননি অরিজিত।

আরও পরুনঃ KK তার শেষ নিশ্বাস ত্যাগ করলেন কলকাতায়

২০১৫ সালে দুঁদে গ্যাংস্টার রবি পূজারীর থেকে হুমকি এসেছিল অরিজিৎ সিংহের কাছে। তখন একটি সময়সীমার মধ্যে তাকে ওই পাঁচ কোটি টাকা দিতে বলা হয় এবং তিনি এই সময় তার কাছে অত টাকা নেই বলে সেটি নাকচ করেন এবং তিনি বেশ কিছু শো ফ্রী করার চুক্তিতে আবদ্ধ হন। যদিও এর কোনো সত্যতা যাচাই করিনি আমরা।

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন।

Related Articles

Back to top button