ভাইরাল

Viral: দুর্নীতি কান্ডের অর্পিতা ও সোহমের অন্তরঙ্গ ভিডিও ফাঁস

বর্তমানে মহানায়ক সোহম চক্রবর্তী ও পার্থঘনিষ্ঠ অর্পিতার রোমান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে। গানটির নাম" আগুন ছুঁয়েছে মন"। ছবির নাম ছিল ' জিনা -দি এন্ডলেস লাভ' । এই মুভিটি মুক্তি পেয়েছিল 2009 সালে, এই মুভি সম্পর্কে অনেকেরই হয়তো জানা নেই।

Arpita Mukherjee and Sohom Chakraborty viral Video

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী কিছুদিন আগেই মহানায়কের পুরস্কার পেয়েছেন। সোহম ও দুর্নীতি কাণ্ডের একজন মহান চোর অর্পিতার কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। এই অর্পিতা এক সময়ে প্রসেনজিৎ সোহম আরো অন্যান্য অভিনেতার সঙ্গে অভিনয় করেছেন। কিছুদিন আগে এস এস সি দুর্নীতি কাণ্ডে ধরা পড়েছে তার কোটি কোটি টাকার সম্পত্তি পার্থর ভিতর যৌথ প্রপার্টি কোটি কোটি টাকা,যেগুলি পাওয়া গেছে অর্পিতার টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাটে। এই অর্পিতা অনেক ছবিতে কাজ করলেও খুব একটা জনপ্রিয়তা মেলেনি তার।

দুর্নীতি কান্ডের পর এখন তিনি সংশোধনাগারে রয়েছেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার নাম ডাক না থাকলেও ওড়িশা ইন্ডাস্ট্রিতে ভালোই জনপ্রিয়তা আছে। তার প্রথম ওড়িশা মুভি “বন্দে উৎকল জননী”। বাংলা টলিউড ইন্ডাস্ট্রিতে স্পর্শ সিনেমা দিয়ে তার পথ চলা শুরু হয়।

বর্তমানে মহানায়ক সোহম চক্রবর্তী ও পার্থঘনিষ্ঠ অর্পিতার রোমান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে। গানটির নাম” আগুন ছুঁয়েছে মন”। ছবির নাম ছিল ‘ জিনা -দি এন্ডলেস লাভ’ । এই মুভিটি মুক্তি পেয়েছিল 2009 সালে, এই মুভি সম্পর্কে অনেকেরই হয়তো জানা নেই। এই ভিডিওতে দেখা গেছে এক উত্তপ্ত চঞ্চল্যকর রোমান্স এক্সপ্রেশন। এই ছবিটির পরিচালনায় ছিলেন সংঘমিত্রা। জিনা ছবিতে অভিনয় করেছেন সোহম, অর্পিতা, আম্রপালি ভট্টাচার্য, রাকেশ মুখোপাধ্যায়, স্বর্ণ কলম দত্ত আরো অনেকে।

এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই কমেন্ট করেছেন অর্পিতা যদি সৎপথে উপার্জন করতেন তাহলে হয়তো সোহম যেমন মহানায়কের খেতাব পেয়েছেন তেমনি হয়তো অর্পিতা মহা নায়িকার খেতাব পেতে পারতেন। পাপের ফল তো একদিন ভোগ করতেই হবে অসৎ পথে উপার্জনের কারণেই আজকের পরিনিতি হয়েছে তার।

@newswap01

পার্থ-অর্পিতার যৌথ সম্পত্তি কোটি কোটি টাকা ফ্ল্যাট বাড়ি এই সমস্ত প্রমাণ পাওয়া সত্ত্বেও পার্থ চ্যাটার্জি জানিয়েছেন তিনি নাকি অর্পিতাকে চেনেন না। সাত কান্ড রামায়ণ পড়ে সীতা রামের কে ?এই প্রশ্নটি করা যেমন অযৌক্তিক, তেমনি পার্থ অর্পিতা কে চেনেন না এই কথাটি ও সম্পূর্ণ অযৌক্তিক। এই দুর্নীতির দুনিয়ায় কখনো কখনো এমন কিছু জিনিস ধরা পড়ে যেগুলো দেখে সাধারণ মানুষের মনে হয় হয়তো এগুলো হলেও এই সমস্ত কাণ্ড হত না। কিন্তু মানুষ এখন অল্পতে খুশি নয়, তাদের চাই আরো বেশি আরো আরো বেশি, সেই কারণেই অতি লোভে তাঁতি নষ্ট হয়।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button