খেলাধূলাআজকাল

Asia Cup 2022: শ্রীলঙ্কান কোচ এর সংকেত দেখে পাবলিক হতবাক

Source: Crictracker Asia Cup 2022: শ্রীলঙ্কার ক্রিকেট টিমের কোচ কে দেখা গেছে নতুন ধরনের কোড ক্লিপবোর্ড এর মাধ্যমে শেয়ার করতে। খেলা শুরু হওয়ার কিছু পরেই শ্রীলঙ্কার ক্রিকেট টীম এর ক্যাপ্টেন ও বাকি প্লেয়ার দের জন্য এই সংকেত।

Asia Cup
Source: @criccrazyjohns twitter handle

Asia Cup 2022: শ্রীলঙ্কার ক্রিকেট টিমের কোচ কে দেখা গেছে নতুন ধরনের কোড ক্লিপবোর্ড এর মাধ্যমে শেয়ার করতে। খেলা শুরু হওয়ার কিছু পরেই শ্রীলঙ্কার ক্রিকেট টীম এর ক্যাপ্টেন ও বাকি প্লেয়ার দের জন্য এই সংকেত। এর আগেও এরম দেখা গেছে কিন্তু ধারণা করা যাচ্ছে এর পিছনে কারণ বোলিং পরিবর্তন নিয়ে। কিন্তু এই ঘটনাটি ভাইরাল হয়ে যায় কিছু সময়ের মধ্যে। নিচে দেয়া থাকলো অরিজিনাল ছবিটি।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচটি এখন পর্যন্ত উত্তেজনাপূর্ণ ছিল, কিন্তু শ্রীলঙ্কার বোলিং ইনিংসের সময় শ্রীলঙ্কার কোচ ক্রিস সিলভারউড শ্রীলঙ্কা অধিনায়ক ও তার লোকদের কোডেড নির্দেশনা জানালে ভক্ত ও পর্যবেক্ষকরা বিভ্রান্ত হয়ে পড়েন।

যেহেতু ভার্চুয়াল এলিমিনেশন ম্যাচের বিজয়ী প্রতিযোগিতার সুপার 4 রাউন্ডে যাবে, তাই শ্রীলঙ্কা দল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। শ্রীলঙ্কার দলের বিশ্লেষক এবং প্রধান কোচ ক্রিস সিলভারউড উভয়কেই প্রথম ইনিংসের সময় রহস্যজনক তথ্য রিলে করতে ক্লিপবোর্ড ব্যবহার করে পর্যবেক্ষণ করা হয়েছিল। দুটি কোড ছিল: “2D” এবং “D5”

বিশ্লেষকরা অনুমান করেছিলেন যে কোচ হয়তো বোলিং প্রতিস্থাপনের বিষয়ে শ্রীলঙ্কা অধিনায়ককে একটি কৌশলগত বার্তা দেওয়ার চেষ্টা করছেন। বাস্তবে, প্রাক্তন ইংলিশ কোচ এর আগেও এই কৌশলগুলি ব্যবহার করেছেন।

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button