লেনদেন

বরোদা তিরাঙ্গা ডিপোজিট স্কিমে দিচ্ছে 6.65% সুদ, অফার সীমিত সময়ের জন্য

ব্যাঙ্ক অফ বরোদা চালু করেছে নতুন বরোদা তিরাঙ্গা ডিপোজিট স্কিম। এই নতুন স্কিমের মাধ্যমে ব্যাংক থেকে আপনি পাবেন প্রায় 6.65% ইন্টারেস্ট আপনার ফিক্সট ডিপোজিট এর ওপর। 

Baroda Tiranga National Scheme
Baroda Bank

ব্যাঙ্ক অফ বরোদা চালু করেছে নতুন বরোদা তিরাঙ্গা ডিপোজিট স্কিম। এই নতুন স্কিমের মাধ্যমে ব্যাংক থেকে আপনি পাবেন প্রায় 6.65% ইন্টারেস্ট আপনার ফিক্সট ডিপোজিট এর ওপর। 

৭৫ বছর পূর্ণ স্বাধীনতা দিবসের উপলক্ষে গত ১৬ তারিখ থেকে চালু হয়েছে এই নতুন স্কিম টি। কিছুদিন আগে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া চালু করে ছিল একটি স্কিম যার নাম, উৎসব স্কিম। এসবিআই এর মতনই একই রকম এবার নিয়ে আসলো ব্যাঙ্ক অফ বরোদা। 

জানা যাচ্ছে ইসকিনটি খুব লিমিটেড সময়ের জন্য, এই বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত রয়েছে এই অফারটি। বয়স্করা অর্থাৎ 60 বছরের উর্ধ্বে যারা রয়েছেন তারা বেশি সুবিধা পাবেন এই স্কিমের মাধ্যমে। 

বরোদা তিরাঙ্গা ডিপোজিট স্কিমে কি কি সুবিধা রয়েছে?

বরোদা তিরাঙ্গা ডিপোজিট স্কিমে রয়েছে মোটা সুদের পরিমাণ প্রধানত বয়স্কদের কে বেশি সুবিধা দেওয়ার জন্য এই স্কিমটি। ইস কিনে দুটো সময়ের উল্লেখ রয়েছে, যেখানে ৪৪৪ দিনের জন্য সুদের পরিমাণ রয়েছে 5.75% এবং ৫৫৫ দিনের জন্য রয়েছে 6.0% সুদ। দুই কোটি টাকার নিচে কোন ব্যাংক একাউন্টে এই ফিক্সড ডিপোজিটের স্কিমটি কাজে লাগানো যাবে। 

@newswap01

কলযোগ্য ফিক্স ডিপোজিট অর্থাৎ টাকা যখন খুশি তোলা যাবে এই ধরনের ফিক্সড ডিপোজিটে প্রবীর নাগরিকদের দেওয়া হবে অতিরিক্ত 0.5% এবং অকল যোগ্য অর্থাৎ যে ফিক্স ডিপোজিটের টাকা সময় পূর্ণ না হওয়া পর্যন্ত তোলা যাবে না এই ধরনের ফিক্স ডিপোজিটে অতিরিক্ত 0.5+0.15% = 6.65% দেওয়া হবে। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button