মনোরঞ্জন

Best hot Ullu Webseries in Bengali | বেস্ট উল্লু  ওয়েবসিরিজ

5 টি নতুন বেস্ট ওয়েবসীরিজ এর নাম জানতে পারবেন। যার মধ্যে রয়েছে উদ্দাম উষ্ণতা এর চাপ, সাথে আনন্দ। আশা করি নিরাশ হবেন না আপনারা। 

Best Ullu webseries

সিনেমা থেকে শুরু করে ওয়েবসিরিজ সব কিছুতেই এখন উষ্ণতার যুগ। মনোরঞ্জনের মধ্যে বোল্ড আর উষ্ণতা না পেলে মানুষ তৃপ্তি লাভ করে না। তাই আজ এই আর্টিকেলের মাধ্যমের জেনে নিন, Best hot Ullu webseries কি কি?

5 টি নতুন বেস্ট ওয়েবসীরিজ এর নাম জানতে পারবেন। যার মধ্যে রয়েছে উদ্দাম উষ্ণতা এর চাপ, সাথে আনন্দ। আশা করি নিরাশ হবেন না আপনারা। 

Best hot Ullu webseries:

Charamsukh Chawl House-3

এই সিরিজে স্নেহা পাল আর অঙ্কিতা দেভ কে দেখা গেছে। প্রধান মহিলা চরিত্রে দেখা গেছে স্নেহা পাল কেই। স্নেহা পাল কে দেখা গেছে মীনা ও অঙ্কিতা কে দেখা গেছে টিনা নাম এর পার্ট করতে। এই গল্প তে এই 2টো মেয়েই একটি ছেলের সাথে প্রেমে পরে, যার নাম রাহুল। এই একটা ছেলে কে নিয়েই, এক চরম উষ্ণতা সম্পন্ন একটু ওয়েবসিরিজ। আপনার দেখার ইচ্ছা হলে ছোট দের সামনে কখনোই দেখবেন না। 

@newswap01

Palang Tod

এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকা পালন করেছে দুইজন। মালবীকা দাস ও তারাকেশ চোহোন। সম্পূর্ণ একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। নিজের দায়িত্বে দেখুন। এই ওয়েব সিরিজে শাশুড ও বউয়ের বেয়ানি সম্পর্কের গল্প দেখানো হয়েছে। 

Ghapa Ghap

ঘপাঘপ একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এখানে একটি মেয়ের বিয়ে হওয়া সত্বেও সে অন্য একটি ছেলের সাথে শারীরিক সম্বন্ধে লিপ্ত হয়। ওই মেয়েটির স্বামী ঘরে আসার ভয়েতে থাকে। কিন্তু সেই ঘরে হঠাৎ করে ঢুকে যায় কিছু গুন্ডার দল তারপরে তাদেরকে ধমক দেওয়া হয় ও বলা হয় তাদের প্রাইভেট ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেবে। এই নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি হয়েছে। এই ওয়েব সিরিজ একাই দেখবেন। 

Client NO. 7

এই ওয়েব সিরিজে মনিকা নামে একটি মেয়ে যে একটি লোককে খুন করে তারপর পুলিশকে ইমার্জেন্সি কল করার পরে একজন পুলিশ ইন্সপেক্টর আসে। তারপরে সেই পুলিশ ইন্সপেক্টর কাউকে কিছু না জানিয়ে ডেড বডিটি মাটির তলায় পচে যায়। কিন্তু এইসব করার পিছনে প্রধান কারণ সেই মেয়েটির সাথে সম্পর্ক তৈরি করা। এই নিয়েই তৈরি হয়েছে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ। 

Hotspot Mail Trail

এই ওয়েব সিরিজে দেখা গেছে একটি পাব্লিকেশন সেন্টার তার একটি ম্যানেজার ও অনেক মহিলা কর্মচারী রয়েছে। কিন্তু যে মালিক তার নজর একদমই ভালো নয়। এবং যে কর্মচারীগুলি রয়েছে তাদের সব সময় কাজ নিয়ে ধমক দেওয়া ও কাজ থেকে বেরিয়ে যাওয়ার জন্য ভয় দেখাতে থাকে। কর্মচারীদের কোনরকম বেতন বৃদ্ধি ও প্রমোশন কোনো রকমই করায় না। সেখানে একটি মেয়ের পার্ট গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, সেই মেয়েটি তাকে শারীরিক দিকে আকৃষ্ট করার চেষ্টা করে। তারপর থেকে সেই মেয়েটির প্রমোশন বেতন বৃদ্ধি সবকিছুই ধীরে ধীরে দেখা যায়। আপনারা যদি দেখেন অবশ্যই একা করে দেখবেন। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button