মনোরঞ্জন

Best hot Webseries in MX player | Mx palyer এর বেস্ট হট ওয়েবসিরিজ

Best hot Webseries in MX player এর লিস্ট এর সাথে লিংক দেয়া রয়েছে, অবশ্যই একা দেখবেন। সম্পূর্ণ উষ্ণতা এর সাথে ভরপুর রয়েছে এই ওয়েবসিরিজ গুলো

Best hot Webseries in MX player
Best hot Webseries in MX player

Best hot Webseries in MX player: এখানে যে পাঁচটি হট ওয়েব সিরিজ রয়েছে সেগুলি একা হেডফোন দিয়ে দেখবেন। বাচ্চাদের সামনে কখনো এসব ওয়েব সিরিজ খুলবেনও না।

Best hot Webseries in MX player: 

এই সমস্ত স্কুলে সাধারণ মানুষ খুব পছন্দ করে এবং প্রচুর পরিমাণ ভিউ হয়েছে এই ওয়েব সিরিজ গুলিতে। একটু এডাল্ট ও হট ওয়েব সিরিজ হওয়ার কারণে খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠে এই ওয়েব সিরিজ গুলি। এই সিনেমাতে এডাল্ট হোক এর সাথেও রোমান্সে ভরপুর। নিজ একা ঘরে কানে হেডফোন দিয়ে দেখবেন তবেই এই ওয়েব সিরিজ উপলব্ধি করতে পারবেন। 

Best hot Webseries in MX Player:

Hello Mini

এই ওয়েব সিরিজের একটি ম্যাচে একটি নতুন কোম্পানিতে চাকরিতে জয়েন করে। সেখানে আরো তিন-চারটি ছেলে যে সেই মেয়েটির উপর প্রায়ই নজর রাখতে থাকে, ধীরে ধীরে একটি ছেলের সাথে সম্পর্ক হয়ে ওঠে তার পরেও আরেকটি ছেলের সাথে পরে সম্পর্ক তৈরি হয়। তারা নিজেদের শারীরিক মিলবন্ধন করতে দেখা যায়। তারপরে আসে একটি টুইস্ট, মেয়েটিকে তার বাড়িতে এবং তার কাজের জায়গায় অন্য লোক, যার কোন পরিচয় পাওয়া যায় না, সব সময় ফলো করতে থাকে এবং কিডন্যাপ করার হুমকি দিতে থাকে। একটি সাসপেন্স ভরপুর ওয়েব সিরিজ। আশা করি দেখে মজা পাবেন। 

@newswap01

Montu pilot

এই ওয়েব সিরিজের মধ্যেও রয়েছে অ্যাডাল্ট এর সম্পূর্ণ ছোঁয়া কারণ ওয়েব সিরিজ তৈরি হয়েছে নীলকুঠিতে। নীলকুঠি অর্থাৎ যেখানে পয়সা দিয়ে দেহ বিক্রি হয়। সেখানে একটি ছেলে যে ছোট থেকে বড় হওয়া পর্যন্ত তার কিছু জীবনের অংশ তুলে ধরা হয়েছে। সাথে আরেকটি মেয়ে তাকে মিথ্যে প্রলোভন দিয়ে বিয়ে করে সেই নীলকুঠির এলাকায় বিক্রি করে দেওয়া হয়। সাথে অনেক খারাপ ভাষা ও অ্যাডাল্ট চরিত্র রয়েছে এই ওয়েব সিরিজ এ। এই ওয়েব সিরিজটি বাংলার ওয়েব সিরিজ কিন্তু খুবই একটি জনপ্রিয় ওয়েব সিরিজ। 

Paying Guest

নাম শুনে আপনারা বুঝতে পারছেন, পেইন গেস্ট হিসেবে থাকছে কিছু ছেলে। এবং সেই বাড়িতে যে মহিলা রয়েছে তার সাথে একটি ছেলের সম্পর্ক দেখা যায়। পুরোপুরি অ্যাডাল্ট ও উষ্ণতা জনক একটি ওয়েব সিরিজ একা দেখবেন। 

Bullets

এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে রয়েছে দুটি মেয়ে তার মধ্যে একজন রয়েছে সানি লিওন। এই ওয়েব সিরিজের অ্যাডাল্ট এর সাথে উষ্ণতা ভরপুর রয়েছে। দুটি মেয়ে একটি ছেলেকে মারতে দেখা যায় এই ওয়েব সিরিজে। সেই মেয়েটির সাথে সম্পর্ক দেখা যায়। সানি লিওনের কিছু সুপার নাচ রয়েছে এই ওয়েব সিরিজে। অবশ্যই একা দেখবেন।

Damaged

এই ওয়েবসিরিজে প্রধান চরিত্রে একটি মেয়েকেই দেখা যায়। এই মেয়েটি অনেকগুলি ছেলেকে তার রূপ ও শারীরিক অঙ্গভঙ্গির মতে প্রেমের ফাঁদে ফাসায়। অনেকের সাথে শারীরিক লিপ্ত হতে দেখা যায়। তখনই আসে একটি টুইস্ট। মেয়েটি হয়ে ওঠে একজন সিরিয়াল কিলার। যে কটা ছেলের সাথে তার সম্পর্ক তৈরি হয় প্রত্যেকটিকে মেরে আলাদা আলাদা জায়গায় রেখে দেয়। এটি একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ অবশ্যই একা দেখবেন। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button