খবরখেলাধূলা

BGMI server problem | BGMI লগইন করতে পারছেন না

আজকে সকাল থেকেই হঠাৎ করে দেখা যাচ্ছে অনেকের BGMI গেমটি ওপেন হচ্ছে না। BGMI খুবই পপুলার একটি গেম ইন্ডিয়ান কমিউনিটিতে এর মাধ্যমে অনেকেই বড় বড় ইউটিউব চ্যানেল খুলেছে অনেক নাম যশ কামিয়েছে। বড় হোক বা ছোট প্লেয়ার আজকে সবাইকে পড়তে হয়েছে এই সমস্যার মধ্যে, এই আর্টিকেলের মাধ্যমে আপনারা বুঝতে পারবেন আসলে সমস্যাটা কি এবং সমস্যা থেকে কিভাবে রেহাই পাবেন। 

BGMI server down

BGMI প্রথম ভারতের লঞ্চ হয়েছিল ২৩ শে মার্চ ২০১৭, তখন তার নাম ছিল PUBG, ইন্টারন্যাশনাল এবং ন্যাশনাল কিছু সিকিউরিটির কারণে এই গেমটিকে ইন্ডিয়ান গভমেন্ট ব্যান করে। এর ফলে যারা বড় প্লেয়ার ছিল তাদের প্রচুর টাকা ইনভেস্ট করা ছিল ইউসি / UC এর মাধ্যমে। 

UC এমন একটি কারেন্সি যেটি শুধু এই গেমের মধ্যেই চলে এর মাধ্যমে আপনি রয়েল পাস কিনতে পারবেন সাথে পেয়ে যাবেন অনেক দামী দামী এবং সুন্দর জামাকাপড় ও অনেক গান স্কিন। 

PUBG ব্যান হওয়ার পরে বর্তমান যুবক সমাজের মধ্যে হইচই লেগে যায়, বর্তমান যুগের  অনেক দিনের অপেক্ষার পরে ভারতে ফিরে আসে এই গেমটি যেটিকে কন্ট্রোল করে সাউথ কোরিয়া এবং গেমটির নাম হয় BGMI. 

@newswap01

এই গেমটি এমনভাবেই তৈরি করা হয় যাতে শুধুমাত্র ইন্ডিয়ান কমিউনিটির লোকরাই খেলতে পারে। আগের গেমটিতে যে সমস্ত সার্ভার গুলি ছিল সবকিছু নতুন করে শুধুমাত্র ভারতকেই রাখা হয়। গেম চালু হওয়ার কিছুদিনের মধ্যেই হ্যাকারের কোন অভাব দেখা যায় না, কিন্তু BGMI অনেকটাই উন্নত এবং সিকিউরিটিকে উন্নত করে সেই সব একাউন্টদের ব্যান করার চেষ্টা করছে যারা ইল্লিগালভাবে গেম কে হ্যাক করছে। 

BGMI গেমটি লগইন করতে পারছেন না? কি করবেন?

আজ সকাল থেকেই দেখা গেছে BGMI গেমের মধ্যে প্লেয়ার গুলি তাদের অ্যাকাউন্ট এক্সেস করতে পারছে না। যারাও বা পারছে তাদের একাউন্টের ভিতরে অনেক ধরনের সমস্যা দেখা যাচ্ছে। যেমন ফ্রেন্ডদের সাথে খেলা যাচ্ছে না কেউ অনলাইন রয়েছে কিনা তাও দেখা যাচ্ছে না আবার গেম অন করার সাথে সাথেই অনেকটা বেশি লোডিং টাইম দেখা যাচ্ছে। 

আরো কিছু কিছু প্লেয়ার রয়েছে যাদের একাউন্ট ওপেন পর্যন্ত হচ্ছে না শুধুমাত্র দেখাচ্ছে সার্ভার এরর সাথে একটি কোড রয়েছে। 

আপনি হয়তো চেষ্টা করছেন অনেকভাবে আপনার অ্যাকাউন্ট কে অ্যাক্সেস করার এবং এটাও হয়তো ভাবছেন যে শুধুমাত্র আপনার সাথেই এরকম হচ্ছে কিন্তু সেটি আদেও নয়। আজকের সকাল থেকে সমস্ত প্লেয়ারদের সাথে এরকম হচ্ছে কিছু না কিছু সমস্যা, তো চিন্তার কোন কারণ নেই। 

অনেকে নিজের একাউন্ট বারবার লগইন করার চেষ্টা করছেন কিন্তু পারছেন না, মনে রাখবেন তাতে কিন্তু BGMI আপনার আইডিকে ব্যান করতে পারে। ব্যান হয়ে গেলে তখন কিন্তু আপনি কিছু করতে পারবেন না হয়তো আপনার সেখানে UC কিনা থাকতে পারে সেটিও রিটার্ন পাবেন না। 

দেবদাসী প্রথা কী আজও ভারতীয় সমাজে আছে ?

বন্ধন ব্যাংক রিক্রুটমেন্ট 2022 –  অনলাইন আবেদন

অনেকে আবার নিজের অ্যাকাউন্ট অন্য বন্ধুদের ফোনে লগইন করার জন্য বলছে কিন্তু তাতে আপনার অ্যাকাউন্ট ব্যান হতে পারে,  তো একটু শান্ত হয়ে বসুন ও ধৈর্য ধরুন। 

BGMI Official Notice:

যারা জানেন না তারা ভালো করে BGMI গেমের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং দেখতে পারবেন বড় বড় করে নোটিশ দেওয়া রয়েছে যেখানে বলেছে অনেক প্লেয়ারদের অনেক রকম সমস্যা দেখা যেতে পারে কিন্তু আপনারা কোন চিন্তা করবেন না আমাদের সার্ভার ঠিক হওয়ার যথাসাধ্য চেষ্টা চলছে। 

নিচে অফিশিয়াল ওয়েবসাইটের নোটিসের কিছু ফটো রয়েছে দেখে নিন। Official link- https://bit.ly/3IrKDLq

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button