খবরখেলাধূলা

BGMI Update 2.1 apk download Click here

BGMI প্লেয়ার যারা রয়েছে তাদের জন্য সুখবর, BGMI নিয়ে চলে এসেছে অফিসিয়াল ভাবে একটি নতুন আপডেট ( 2.1 ). অনেক প্লেয়ার আছে যারা নতুন আপডেট টি কথা থেকে করবে বুঝতে পারছে না তাদের জন্য রয়েছে আমাদের এই আর্টিকেল। এই আপডেটের মধ্যে নতুন আসতে চলেছে বারমুডা মানচিত্র। এই আপডেটের পর থেকে XT বন্দুক আমরা BGMI তে দেখতে পারবো। মানুষ দের মধ্যে তাকলাগিয়ে দেয়ার মতন এই আপডেট হয়েছে বলে মনে করা হচ্ছে। 

BGMI 2.1 update apk download

BGMI আপডেটের সময়:

প্রতি 2 মাস থেকে 3 মাস BGMI তার গেমে কিছু না কিছু নতুন ও কিছু ইমপ্রুভ করার জন্য আপডেট দিতেই থাকে, ফলে প্লেয়াররা কখনোই বোর ফিল করে না। BGMI এর নতুন আপডেটটি এখন Garena.com এও পাওয়া যাচ্ছে। ১৪ই জুলাই এই আপডেটটি সবার কাছে চলে আসবে। 

APK name : BGMI

Version: 2.1

@newswap01

Release date: 14th July

File name: main.16490.com.pubg.imobile.obb

File size: 840MB

Publisher and developer: Krafton

Android update- 12.30pm to 6.30pm

iOS update: 4.00pm

অ্যান্ড্রয়েড প্লেয়ার গুলি আগে সুবিধা পাচ্ছে কারণ আইওএস এর থেকে আগে আপডেট করতে পারবে এবং মজা নিতে পারবে। BGMI 2.1 আপডেট প্লেয়ারদের মধ্যে একটি খুশি বয়ে আনবে কারণ অনেক ইম্প্রুভ করার চেষ্টা করেছে এই আপডেটটি। 

BGMI 2.1 update features:

BGMI আপডেটের মাধ্যমে অনেক ইলিগ্যাল ভাবে ব্যবহার করা অ্যাকাউন্টগুলিকে ব্যান করার চেষ্টা করে এবং সাথে অনেক নতুন ফিচার নিয়ে আসে। 

  1. র‍্যাংক সিস্টেম অপটিমাইজেশন আবার শুরু হচ্ছে
  2. ক্ল্যাশ স্কোয়াড
  3. ওয়েপন ব্যালান্স
  4. নিউ m24 স্নাইপার রাইফেল
  5. আইস অফ ক্যাম, জম্বি মোড

BGMI 2.1 update download here:

BGMI তে বারমুডায়, খেলোয়াড়রা র্যান্ডম ক্রেটস এবং ট্রেজার ম্যাপ, ওয়াইল্ড বেরি, সকার চ্যালেঞ্জ, স্টোরেজ রুম এবং জিপলাইন সমন্বিত বিভিন্ন মিনিগেমে অংশগ্রহণ করার সুযোগ পাবে।

ব্যান প্যান সিস্টেমে যথেষ্ট সামঞ্জস্যও রেন্ডার করা হবে, একটি উন্নত প্লেয়ার বোঝার এবং অতিরিক্ত অ্যান্টি-চিট টুলস, রিভিউ ডিভাইস এবং আশ্রয়কেন্দ্রের সংযোজন থেকে উদ্ভূত।

প্রথম ধাপ হল দেওয়া URL থেকে BGMI Apk ডাউনলোড করা। Click here

 BGMI 2.1 Update New Version অ্যাপটি ইনস্টল করুন।

ইনস্টলেশন সমাপ্ত হওয়ার পরে,  যেখানে আপনি OBB ফাইলটি অনুলিপি করবেন এবং এটিকে Android > obb >com.dts.freefiremax-এ পেস্ট করবেন। সবচেয়ে ভালো হবে যদি আপনি নিশ্চিত হন যে নামটি হচ্ছে com.dts.freefiremax.obb যদি এটি ফাইলের নাম না হয়, তাহলে আপনাকে এটি স্থানান্তর করতে হবে।

প্লে স্টোর থেকে কিভাবে ডাউনলোড করবেন:

অনেকের ফোনে প্লে স্টোরে BGMI সার্চ করলে তার মধ্যে আপডেট দেখাচ্ছে আবার কিছু ফোন আছে যাদের দেখাচ্ছে না তাদের জন্য কি করনীয়? 

আপনার কোনো বন্ধু বা কোন টিমমেট যাদের আপডেট করা হয়ে গেছে কিন্তু আপনি করতে পারছেন না ফলে খেলতেও পারছেন না। আপনি টোটাল গেমটি একবার ডিলিট করে দেখতে পারেন আবার পুনরায় ডাউনলোড করতে পারেন হলে হয়তো ডাউনলোড হবে সেই নতুন আপডেটেড গেমটি। কিন্তু যদি তাও না হয় তবে আপনার ফোনের প্লে স্টোর কে ক্লিয়ার ডাটা অল করতে হবে। তারপর আপনার বি জি এম আই নতুন করে ডাউনলোড করলে পুরোপুরি নতুন আপডেটেড ভার্সন টি ডাউনলোড হবে এটুকু নিশ্চিত ভাবে বলা যায়।

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button