খবর

অনুব্রত মন্ডলের জেলের আনন্দে বিজেপি কর্মীরা মিষ্টি বিতরণ করছে

অনুব্রত মণ্ডলের জেলের খুশিতে বিজেপি কর্মীরা, গতদিন ও আজ বীরভূমের এলাকায় সাধারণ মানুষের ভিতরে মিষ্টি বিতরণ করছে। CBI অনুব্রত মণ্ডল কে আটক করেছে বেআইনি গরু পাচার ও কয়লা পাচারের জন্য।

Anubrata Mandal
Photo Source: ANI

অনুব্রত মণ্ডলের জেলের খুশিতে বিজেপি কর্মীরা, গতদিন ও আজ বীরভূমের এলাকায় সাধারণ মানুষের ভিতরে মিষ্টি বিতরণ করছে। বর্তমানে পশ্চিমবঙ্গের যা হাল সব নেতাদের ঘর ঘর থেকে পাওয়া যাচ্ছে দুই নম্বরী জিনিস। অনুব্রত মণ্ডল তিনি তৃণমূল কংগ্রেসের ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট। CBI অনুব্রত মণ্ডল কে আটক করেছে বেআইনি গরু পাচার ও কয়লা পাচারের জন্য। 

আপনারা সবাই জানেন অনুব্রত মণ্ডলের কিছু বিশেষ ডায়লগ ছিল। ” আদর দেবো সোহাগ দেবো নকুল দানা দেবো বাতাস দেবো ” এখন এইসব কথাগুলো নিয়ে রঙ্গ তামাশা করা হচ্ছে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে। এলাকার লোকেরা ঢাক কাশি নিয়ে এসে বাতাসা নকুলদানা নিয়ে হাসি মজা করে বাজিয়ে যাচ্ছিলেন। এমনকি এটিও দেখা গেছে যখন অনুব্রত মণ্ডল কে সিবিআই ধরে নিয়ে যায় তখন দুই রাস্তার পাশ থেকে একটি কথাই শোনা যাচ্ছিল ” চোর চোর চোর “। 

আপাতত রিপোর্টের মাধ্যমে জানা গেছে, দশ দিনের জন্য অনুব্রত মণ্ডল কে হাজতে রাখা হচ্ছে। নতুন কোন খবর আসলে এই বিষয়ে আমরা অবশ্যই আপনাদেরকে আপডেট রাখবো। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

@newswap01

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button