আজকালখবর

BSNL ইউজারদের জন্য দারুন অফার !! Bharat Fiber নিলে পাবেন 1200 টাকা বিনামূল্যে

BSNL ইউজারদের জন্য রয়েছে দারুণ একটি সুখবর, বিএসএনএল (BSNL) এবং গভমেন্টের মেলবন্ধনে নতুন অফার আসতে চলেছে জনসমাজে। আমার এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা বিস্তারিত জানতে পারবেন কিভাবে বিনামূল্যে 1200 টাকা পেতে পারেন এই নতুন Bharat Fiber নিলে। 

যারা বর্তমানে বিএসএনএল (BSNL) ও ডিএসএল (DSL) কোম্পানির ব্রডব্যান্ড এর ব্যবহারকারী হন তবে গভমেন্টের টেলিকম Bharat Fiber এর সাথে যুক্ত হলে আপনি পাবেন 1200 টাকা পর্যন্ত ছাড়। আপনি যদি শুধু বিএসএনএল এই কোম্পানির ল্যান্ড লাইন সার্ভিস ব্যবহার করে থাকেন তবে ও এই অফারটা পেতে পারেন। কিভাবে এই অফারটি ব্যবহার করবেন সেটি নিচে বিস্তারিতভাবে লেখা রয়েছে। 

Internet fiber

BGMI server problem | BGMI লগইন করতে পারছেন না

অগ্নিবীরদের চার বছর পর ভবিষ্যৎ কি? বিস্তারিত জানুন

@newswap01

কিভাবে BSNL ব্রডব্যান্ডের ভারত ফাইবার এর সাথে যুক্ত হয়ে বারোশো টাকা পর্যন্ত ছাড় অফারটি ব্যবহার করবেন? 

বর্তমানে যদি কোন বিএসএনএল ও ডিএসএল এর ব্রডব্যান্ড অথবা কল সার্ভিস এর ব্যবহারকারী হয়ে থাকেন তবে আলাদা করে ভারত ভাইবার এর সাথে যুক্ত হলেই এই অফারটা আপনার জন্য অবশ্যই থাকবে। কিন্তু এই টাকাটি পাবেন ৬ মাস পরে কারণ প্রতিমাসের রিচার্জে পেয়ে যাবেন ২০০ টাকার ছাড়। ছমাস এর রিচার্জ কমপ্লিট করলে সম্পূর্ণভাবে পেয়ে যাবেন 1200 টাকা। 

ভারত ফাইবার নতুন আকর্ষণীয় অফারের সাথে বাজারে নামছে এই কোম্পানির প্রধান প্রচেষ্টা জিও এবং airtel extreme ব্রড ব্যান্ড কানেকশন গুলিকে টক করে দেওয়া। শুরুতে এই কোম্পানি ব্যবহারকারীদের প্ল্যান গুলিতে অত্যাধিক বেশি স্পিড দিতে পারবেনা। এই কোম্পানির রিচার্জ প্ল্যানগুলো সরু ৩০ এমবিপিএস থেকে ৩০০ এমবিপিএস। ভবিষ্যতে এই কোম্পানি তার রিচার্জ প্ল্যান গুলিকে আপগ্রেড করলে অবশ্যই আমাদের আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। 

ভারত ফাইবার ব্রডব্যান্ড কানেকশন এর সাথে আপনি কিভাবে যুক্ত হবেন?

ভরত ফাইবার ব্রডব্যান্ড কানেকশনে যুক্ত হতে গেলে আপনাকে বিএসএনএল কোম্পানির অফিসে যোগাযোগ করতে হবে। 

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button