Uncategorized

How to connect phone to smart TV without Wi-Fi? | কিভাবে ফোন স্মার্ট টিভির সাথে বিনা ওয়াই ফাই তে ফোন কানেক্ট করবেন?

বর্তমান সময়ে যারা স্মার্ট এন্ড্রয়েড টিভি এন্ড্রয়েড টিভি কিনেছে তারা প্রত্যেকেই তাদের ফোনের সাথে টিভি কানেক্ট করতে চাইছে তার জন্য অনেক ইউটিউব ভিডিও ও গুগোল এ সার্চ করেছে, আমারে আর্টিকেল এর মাধ্যমে আপনারা সবাই ভালোভাবে জানতে পারবেন কিভাবে এটি করা সম্ভব।

Requirements:

এই পদ্ধতিটি পূর্ণরূপে ব্যবহার করার জন্য আপনাদের প্রথমত দরকার একটি এন্ড্রয়েড ফোন যার মধ্যে ইন্টারনেট কানেকশন থাকতে হবে, এবং ফোনে হটস্পট থাকতে হবে।

connect phone to smart TV without Wi-Fi?

Process:

আপনারা এটি যে কোনো সময় ফোন থেকে শুরু করে দামি ফোন করতে পারেন। সর্বপ্রথম আপনাদের এন্ড্রয়েড ফোনের হটস্পট অন করে টিভির সাথে কানেক্ট করে দিতে হবে, তারপর নিজেদের ফোনে প্লে স্টোর থেকে গুগল হোম নামক একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে, সম্পূর্ণ কাজটি হবে গুগল হোম এর মাধ্যমে। গুগল হোম এপ্লিকেশন ওপেন করার পর ইমেইল একাউন্টে লগইন এর মত ইন্টারফেস দেখাবে, অবশ্যই ফোনে এবং স্মার্ট টিভিতে একই ইমেইল এড্রেস লগইন হওয়া থাকতে হবে। তারপরে ওই অ্যাপের মধ্যেই সামনে দেখাবে স্ক্রীন মিররিং অপশন, ওখানে ক্লিক করার পরে যে টিভি কানেক্টেড অবস্থায় থাকবে সেই টিভির স্ক্রিনে ফোনের স্ক্রিনে দেখা যাবে।

Read More: Fast Charging bad for mobile batteries?

@newswap01

বিভিন্ন ধরনের নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন।

Related Articles

5 Comments

  1. I’m really enjoying the design and layout of your site. It’s a very easy on the eyes which makes it much more enjoyable for me to come here and visit more often. Did you hire out a developer to create your theme?
    Outstanding work!

Leave a Reply

Your email address will not be published.

Back to top button