চাকরি-বাকরি

ডেলিভারি কর্মী নিয়োগ কলকাতায় – বেতন ১৫০০০+

ডেলিভারি কর্মী নিয়োগ কলকাতায় - বেতন ১৫০০০+ আপনাকে কিছু এলাকার ব্যাপারে ভালো করে জানতে হবে কারণ আপনাকে এই কাজের জন্য আলাদা আলাদা জায়গায় পাঠানো হতে পারে। এলাকা গুলি হল - রাজারহাট, নিউটাউন লেকটাউন

Delivery boy job at Kolkata

আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য আরও একটি চাকরির খবর। এটি একটি প্রাইভেট সেক্টরে কাজ। যদি আপনার কাছে গাড়ি থেকে থাকে এবং কলকাতার কিছু এলাকার ব্যাপারে সজ্ঞান থাকেন তবে আপনিও এই কাজের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য রয়েছে সহজ পদ্ধতি জানতে হলে বিস্তারিত করুন এই আর্টিকেলটি।

কর্ম বিষয় বিস্তারিত:

এর জন্য আপনাকে কোন অনলাইন ফরম ফিলাপ করতে হবে না আপনাকে সরাসরি যেতে হবে কোম্পানির কাছে। ডেলিভারি কর্মী হিসেবে কাজ করার জন্য কিছু প্রয়োজনীয় ব্যাপার রয়েছে সেগুলো দেখে নিন:

  • নিজস্ব একটি দুই চাকার গাড়ি থাকতে হবে
  • নিজের দুই চাকার গাড়ির লাইসেন্স থাকতে হবে
  • নিজের একটি অ্যান্ড্রয়েড মোবাইল প্রয়োজন
  • সর্বশেষে আধার কার্ডের সাথে আপনার ফোন নম্বর লিঙ্ক থাকা বাধ্যতামূলক

নিয়োগ সংস্থান:

Ascensive Educare Limited

শিক্ষাগত যোগ্যতা:

আপনাকে কিছু এলাকার ব্যাপারে ভালো করে জানতে হবে কারণ আপনাকে এই কাজের জন্য আলাদা আলাদা জায়গায় পাঠানো হতে পারে। এলাকা গুলি হল – রাজারহাট, নিউটাউন লেকটাউন, এর সাথে হাওড়ার কিছু জায়গা রয়েছে সেগুলি হল – শিবপুর, বালিগঞ্জ, হাজরা, হরিদেবপুর ও এলিট রোড।

@newswap01

বেতন:

এই কাজের বেতন : ১২০০০ টাকা থেকে ১৫০০০ টাকা পর্যন্ত। এর সাথে আপনাকে দেওয়া হবে আপনার গাড়ির তেলের খরচা ও ফোনের জন্য রিচার্জ এর খরচা। এর সাথে থাকবে কিছু ইনসেনটিভ।

আবেদন পদ্ধতি:

এই কাজের জন্য আপনাকে কোন অনলাইনে ফরম ফিলাপ করতে হবে না আমরা আপনাকে একটি নাম্বার দিচ্ছি তার মাধ্যমে ডাইরেক্ট ফোন করে আপনি সরাসরি তার সামনে গিয়ে আপনার কাজের জন্য আবেদন করতে পারবেন।

Contact no: 8336941521

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button