বলিউডআজকাল

দিশা পাটানির বোল্ড ফটো উষ্ণতার ঝড় তুলেছে দর্শক মহলে

অভিনেত্রী দিশা পাটানি ইনস্টাগ্রামে কার কার্ভ ফিগার বোল্ড লুকে ধরা দিয়েছে। সমগ্র সোশ্যাল মিডিয়ায় ঢলে ঢলে পড়ছে তার এই বোল্ড লুক উষ্ণতার ঝড়।

Disha Patani
source: Disha Patani Instagram id

দর্শক মহলে উষ্ণতার ঝড় তুলেছে দিশা পটানি। এই দিশা পাটানি টাইগার শ্রফের গার্লফ্রেন্ড হিসেবে যেমন জনপ্রিয় তেমনি অভিনয় জগতে প্রচুর সুনাম অর্জন করেছে এই অভিনেত্রী। ফিটনেস এবং ফিগার মেইনটেনে সবার শিষ্যে রয়েছে এই অভিনেত্রী। 

ইতিমধ্যেই অভিনেত্রীর সবচেয়ে কাছের শুভাকাঙ্ক্ষী টাইগার শ্রফের সঙ্গে ব্রেকআপের গুঞ্জন শোনা গেছে। তারই মধ্যে দিশা পাটানি ধরা দিচ্ছেন অসাধারণ বোল্ড লুকে। অভিনেত্রী কে দেখে কোন মতে বোঝার উপায় নেই সদ্য তার সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। বরাবরের মতো এবারও হাসি খুশি সেক্সি ফিগারে ধরা দিয়েছে দর্শক মহলে।

অভিনেত্রী দিশা পাটানি ইনস্টাগ্রামে কার কার্ভ ফিগার একটি স্টাইলিশ লেহেঙ্গা পড়ে বোল্ড লুকে ধরা দিয়েছে। সমগ্র সোশ্যাল মিডিয়ায় ঢলে ঢলে পড়ছে তার এই বোল্ড লুক উষ্ণতার ঝড়। অভিনেত্রীকে   দেখা গিয়েছে স্টাইলিশ গোল্ডেন লেহেঙ্গা পরিহিত, লেহেঙ্গার উপরে রয়েছে ব্রা স্টাইলে স্ট্র্যাপ টপ,হালকা ব্রাইডাল মেকাপ চুলগুলোকে খোলা রেখেছেন অভিনেত্রী, বোল্ড লিপস্টিক এবং তার বক্ষ যুগল স্পষ্ট লাইন বোঝা যাচ্ছে এই ছবিতে। যাই ইতিমধ্যেই দর্শকমহলকে মাতিয়ে তুলেছে। উষ্ণতার ঝড় চারিদিকে ঢলঢল করছে।

দিশা পটানির ভক্তবৃন্দরা প্রত্যেকেই এই লুক দেখে অজ্ঞান। যেমনি তার বডি ফিটনেস তেমনি তারও অসাধারণ লুক সমগ্র সোশ্যাল মিডিয়াকে কাঁপিয়ে তুলেছে। দর্শনমূল ভরে ভরে দিচ্ছে ভালোবাসার ছোঁয়া। প্রত্যেকেই তার লুকের ফিদা এক কথায় বাকরুদ্ধ। 

@newswap01

বিচ্ছেদের পর তিনি যে স্বাভাবিক জীবন যাপনে অটুট আছেন এটাই তার ভক্তবৃন্দদের কাছে একটি বড় ব্যাপার। তিনি তার কর্মজীবন নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন ।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button