খবর

ED -র নজরে এবার জ্যাকলিন ! পাওয়া গেলো ২৫১ কোটি

ED তদন্তে বেরিয়ে এসেছিল নতুন তথ্য। জ্যাকলিনের ঘনিষ্ঠ সুখেন চন্দ্রশেখর আর্থিক মামলায় নাম জড়িয়ে গেল জ্যাকলিন ফার্নান্দেজ এর নাম। এডির তদন্তে সাত কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে এই বলিউড অভিনেত্রীর।

ED investigate Jacqueline Fernandez
Jacqueline Fernandez

ED তদন্তে বেরিয়ে এসেছিল নতুন তথ্য। জ্যাকলিনের ঘনিষ্ঠ সুখেন চন্দ্রশেখর আর্থিক মামলায় নাম জড়িয়ে গেল জ্যাকলিন ফার্নান্দেজ এর নাম। এডির তদন্তে সাত কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে এই বলিউড অভিনেত্রীর। কেন্দ্রের সরকার বুধবার জ্যাকলিনের চার্জশিট নিয়ে আসতে পারে। জ্যাকলিন কে নামিদামি উপহার বেআইনি  টাকায় কিনে দিতেন সুখেন।

7 ই আগস্ট সুখেন চন্দ্রশেখরদের গ্রেফতার করেন দিল্লি পুলিশ।

জ্যাকলিন কে জেরা করে জানা গেছে 2017 সালে তিনি সুখেন চন্দ্রশেখরের সঙ্গে কথা বলেছিলেন । সুখেন টাকে ১০ কোটির উপহার দিয়েছিল সেখানে ডায়মন্ডের হার এবং ব্রেসলেটও ছিল কিন্তু 2021  চন্দ্রশেখর গ্রেফতারের পর আর তিনি যোগাযোগ রাখেননি, এরমধ্যে  একটি গাড়ি পাঠিয়েছিলেন তিনি সেটি ফিরিয়ে দিয়েছেন। সুখেন জ্যাকলিন কি বলেছিলেন তিনি সান টিভির মালিক এবং জয় লই তার রাজনৈতিক পরিবারের একজন সদস্য।

তবে জ্যাকলিন কে এখনই গ্রেফতার করা হবে না। আদালত এখনো জ্যাকলিনের গ্রেফতার এর চার্চ সিট গ্রহণ করেননি। আদালতের তরফ থেকে চার্জসিট গ্রহণ করার পর জ্যাকলিন কে তদন্ত করা হবে। 

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button