Paytm Cashback Offer: 2000 টাকার ইলেকট্রিক বিল 100% ক্যাশব্যাক পাবেন কিভাবে দেখুন

Paytm Cashback Offer
Paytm Cashback Offer

Paytm Cashback Offer: বর্তমান সময়ে বেশিরভাগ মানুষই  যাদের মোবাইল ফোন ব্যবহার করছেন এবং ইন্টারনেট সম্বন্ধে জ্ঞান রয়েছে সবাই মোবাইল ফোনের মাধ্যমে ইলেকট্রিক বিল দেয়। সময়ের দাম এখন লাখ টাকা, কেউ ইলেকট্রিক বিল দেওয়ার জন্য লাইনে দাঁড়ায় না তার থেকে কোন সাইবার ক্যাফে 10 টাকা এক্সট্রা দিয়ে বিল দিয়ে দেয়। আজ এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে আপনার ইলেকট্রিক বিল অনলাইনে দেওয়ার পরেও 100% পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন?

আপনি এই পদ্ধতিতে বিল রিচার্জ করলে তিন মাস হোক বা এক মাস বিনামূল্যে ইলেকট্রিক পাবেন বাড়িতে।

আসুন দেখে নিন Paytm Cashback Offer কিভাবে পাবেন?

Paytm Cashback Offer

এই পদ্ধতির মাধ্যমে ক্যাশব্যাক পেতে হলে আপনার অবশ্যই একটি স্মার্টফোন থাকতে হবে সাথে থাকতে হবে Paytm অ্যাকাউন্ট। Paytm একাউন্ট না থাকলে এখনই প্লে স্টোর থেকে ইন্সটল করে নিন ও রেজিস্টার করে নিন আপনার ফোন নাম্বারের সাথে।

ইলেকট্রিক বিল আপনি যেকোনো ব্যাঙ্ক থেকে কাটাতে পারবেন সাথে সুবিধা থাকছে UPI, ক্রেডিট কার্ড ও ইন্টারনেট ব্যাংকিং ইত্যাদি।

অবশ্যই মনে রাখবেন আপনার বাড়ির ইলেকট্রিক বিল যদি 2000 টাকার মধ্যে হয় তবেই আপনি এই ক্যাশব্যাক এর জন্য যোগ্য হবেন।

Paytm Cashback Offer পেতে হলে আপনাকে Paytm অ্যাপ্লিকেশনটি ওপেন করতে হবে। নিচে অপশন দেখবেন ইলেকট্রিক বিল সেখানে ক্লিক করে আপনার রাজ্য ও ইলেকট্রিসিটি বোর্ড কে সিলেক্ট করুন তারপরে বিল পেন্ডিং দেখালে পেমেন্ট করুন। 

Paytm প্রতিদিন 50 জন করে লাকি কাস্টমারকে 100% ক্যাশব্যাক দিচ্ছে। আপনি যদি সেই পঞ্চাশ জনের মধ্যে হতে পারেন তবে সোনায় সোহাগা। বিনামূল্যে ইলেকট্রিক বিল রিচার্জ করে নিতে পারবেন।

বাকি যারা ইলেকট্রিক বিল দিচ্ছেন Paytm  এর মাধ্যমে তারা 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন একটি Promo Code এর মাধ্যমে ( ELECNEW200 )

অবশ্যই আপনাকে Paytm এর মাধ্যমে ইলেকট্রিক বিল দিতে হবে তবেই আপনি এই ক্যাশব্যাক এর উপযুক্ত হবেন। Paytm ইলেকট্রিক বিল ছাড়াও ব্রডব্যান্ড কানেকশন ও গ্যাস এছাড়া অন্যান্য বিল রিচার্জ ভালো ক্যাশব্যাক দেয় তাদের কিছু Promo Code আমরা দিয়ে দিলাম। ( WALLET50GAS )

আরও পরুনঃ

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Telegram Channelএখানে ক্লিক করুন
Facebook Pageএখানে ক্লিক করুন
Twitterএখানে ক্লিক করুন
Kooএখানে ক্লিক করুন
Google Newsএখানে ক্লিক করুন