বলিউডভাইরাল

Viral: ইশা গুপ্তার নতুন ফটোতে স্পষ্ট বক্ষ যুগল

ইনস্টাগ্রামে ইশা গুপ্তা তার গ্রাউনের উপরে অর্ধ বক্ষ বেরিয়ে রয়েছে এমন একটি ছবি পোস্ট করেছেন। তার এই কার্ভি চেহারায় বোল্ড লুক দর্শক মহলকে মাতাল করেছে ইতিমধ্যে ছবিটি দারুন ভাবে ভাইরাল হয়েছে।

Esha Gupta
Esha Gupta Bold Photo Source: Esha Gupta Instagram

সমস্ত সীমা অতিক্রম করে শাড়ি শাড়ি খুলে   ফটো পোস্ট করছেন ইশা গুপ্তা। ইশা গুপ্তা বলিউডের একজন অতি হট আলোচিত সেক্সি একজন অভিনেত্রী। তিনি তার কাজের মাধ্যমে বর্তমানে খুবই জনপ্রিয়তা লাভ করেছেন। এর আগেও তিনি বিভিন্ন চরম উষ্ণতম লুকে দর্শকদের মনোরঞ্জন করেছিলেন। ইশা গুপ্তার নতুন  এই উষ্ণতম লুকে আপনি জ্ঞান হারাতে বাধ্য। প্রথম নজরে ইশা গুপ্তার চেহারা দেখেই যে কেউ মুগ্ধ হয়ে যায় এরই মধ্যে  সেক্সি চেহারার সঙ্গে তার বোল্ড লুক আপনাকে মাতাল করবে। এই অভিনেত্রী কাজ করেছেন Razz 3, Jannat 2, Commando 2 প্রভৃতি সিনেমায় কাজ করতে দেখা গিয়েছে। Ashram নামক ওয়েবসীরিজে কাজ করে দারুন নাম কামিয়েছে ইশা গুপ্তা।

ইনস্টাগ্রামে ইশা গুপ্তা তার গ্রাউনের উপরে অর্ধ বক্ষ বেরিয়ে রয়েছে এমন একটি ছবি পোস্ট করেছেন। তার এই কার্ভি চেহারায় বোল্ড লুক দর্শক মহলকে মাতাল করেছে, ইতিমধ্যে ছবিটি দারুন ভাবে ভাইরাল হয়েছে। বিভিন্ন ফ্যাশন শো ফটোশুটে বিভিন্ন ধরনের লোকে এই অভিনেত্রী কে দেখা গিয়েছে। ডিজাইনার রোহিত গান্ধী এবং রাহুল খান্নার ডিজাইন একটি গ্রাউনে তার অসাধারণ লুক ধরা পড়েছে।

ইশার নতুন ছবিতে দেখা গিয়েছে একটি বডিকন গ্রাউন এর ওপর ক্রিস্টাল সিলভার পুতির কাজ করা এবং এই বডি গন গ্রাউন্ড টি, হাঁটুর নিচ থেকে পায়ের গোড়ালি অব্দি একদিকে কাটা। এই বডি অভিনেত্রীর বক্ষ দুই কেই দারুন ভাবে ফুটিয়ে তুলেছে এবং ছবিটিতে বক্ষ রেখা গুলিকে স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। বডিকন চারটি স্ট্র্যাপ দেখা গিয়েছে। কানে রয়েছে ম্যাচিং ডায়মন্ড এয়ার রিং হাতে রয়েছে ম্যাচিং করা ব্রেসলেট। হালকা ক্রিস্টাল সেট মেকআপ, মাথায় রয়েছে খোঁপা আকারের স্টাইলিশ বান।

সোশ্যাল মিডিয়ায় এই লোকটি দর্শকরা দারুণভাবে পছন্দ করেছেন প্রচুর পরিমাণে এই ছবিটি শেয়ার হচ্ছে।

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button