অক্ষয় তৃতীয়া তে এই কয়েকটা জিনিস বাড়িতে থাকলে ঘোর অমঙ্গল

Akshaya Tritiya The-Most Auspicious Day
Akshaya Tritiya The-Most Auspicious Day

আগামী দিন অর্থাৎ ২২ এপ্রিল পালিত হবে অক্ষয় তৃতীয়া। এটি প্রধানত হিন্দু ধর্মাবলীর মানুষদের জন্য খুবই শুভ এবং মাহাত্ম্যপূর্ণ দিন। কথায় আছে লক্ষী নারায়ণ ও শ্রী বিষ্ণুর নামে আমরা এই দিনটিকে উদযাপন করি। যক্ষয় তৃতীয়ার আগে আপনার বাড়িতে রাখা কিছু জিনিস যা আপনার খুব অমঙ্গল ডেকে আনতে পারে। এইসব জিনিসে মা লক্ষ্মী ও শ্রী বিষ্ণু ক্রধিত হন। এই জিনিসগুলি বাড়িতে শুধু শক্তির আগমনে বাধা সৃষ্টি করে।

অক্ষয় তৃতীয়াতে কোন জিনিসগুলি অশুভ শক্তির লক্ষণ?

বাড়িতে যদি ভাঙ্গা ঝাটা থেকে থাকে তবে তৎক্ষণাৎ সরিয়ে ফেলুন। নতুন ঝাঁটা ঘরের জন্য ভালো কিন্তু ভাঙ্গা হলে সেটি  খুবই অকল্যাণ।

পুরনো যত জুতো বাড়িতে ভুলেও রাখবেন না কালকের দিনের জন্য। এটি খুবই খারাপ প্রভাব ফেলে আপনার বাসস্থান এবং কর্মসংস্থানের জন্য। শোনা যায় পুরনো জুতো থাকলে মা লক্ষ্মী আপনার ঘরে প্রবেশ করে না।

বাস্তুশাস্ত্র এর মাধ্যমে জানা যায় ভাঙা-বাসন ভাঙ্গা কাপ প্লেট বা চিরধরা কাপলেট বাড়িতে ভুলেও রাখবেন না এটিতে অশুভ শক্তির প্রভাব বাড়ে আপনার ঘরে। ঘরে ফাটল রাখা একদমই ঠিক নয়। এটি দারিদ্র্যের লক্ষণ। অক্ষয় তৃতীয়ার আগে আপনার বাড়ির পুরনো এবং ফাটল ধরা ভাষণ গুলি সরিয়ে ফেলুন।

আরও পরুনঃ Fake loan: আপনার প্যান কার্ডের মাধ্যমে ফেক লোন নিলে কিভাবে জানবেন?

আরও পরুনঃ ১০০ টাকার কয়েন আসছে! কিরকম দেখতে হবে?

অপরিষ্কার পরিচ্ছন্ন কাপড় জামা বাড়িতে ব্যবহার করবেন না। নোংরা জামা কাপড় থাকলে তা ধুয়ে রেখে পরিষ্কার করে যথাযথ জায়গায় গুছিয়ে রাখুন। পরিষ্কার হোক বা অপরিষ্কার জামা কাপড় কখনোই ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না।

বাড়িতে তুলসী গাছ রয়েছে এবং তুলসী গাছ শুকিয়ে যেতে দেখা যাচ্ছে তবে অবশ্যই তুলসী গাছকে সরিয়ে নতুন কোন তুলসী গাছের চারা লাগান। আপনার পরিবারের এবং আপনার কাজকর্মের জায়গার জন্য এটি একটি দুর্ভাগ্যের সংকেত।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Telegram Channelএখানে ক্লিক করুন
Facebook Pageএখানে ক্লিক করুন
Twitterএখানে ক্লিক করুন
Kooএখানে ক্লিক করুন
Google Newsএখানে ক্লিক করুন