টেকআজকালখবর

ফ্লিপকার্ট বিগবিলিয়নডে সেল দিচ্ছে ভারী ছাড় এই জিনিসে | Flipkart Big Billion day offer list

Flipkart Big Billion day offer: কিছু বিশেষ কোম্পানি রয়েছে যাদের প্রোডাক্টে ভারী পরিমাণ সার দেখা যেতে পারে এই বছর, boAt, MIVI, infinix, DIZO, Oppo, realme etc.

Flipkart Big Billion Day Sale
Source: Flipkart

Flipkart Big Billion day offer: Flipkart তাদের এই বছরের Big Billions Days এর অফার নিয়ে হাজির। এর ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে অফার গুলো কিছু কিছু পাওয়া যাচ্ছে।  সেলটি দেশের আসন্ন উৎসবের মরসুমের আগে বাজারে নামবে । Flipkart ইভেন্টের অংশ হিসাবে সমস্ত বিভাগ জুড়ে কার্যত সমস্ত পণ্যের উপর ডিল, ছাড় এবং অফার দেবে। বিগ বিলিয়ন ডে  2022 বিক্রয়ের তারিখ ই-কমার্স ব্যবসার দ্বারা ঘোষণা করা হয়নি। বিক্রয়ের তারিখগুলি পরবর্তী দিনে ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু গত কয়েক বছরের হিসাবে ধারণা করা যাচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল আসতে চলেছে সেপ্টেম্বর মাসের ২০- ২২ তারিখের মধ্যে

Flipkart তার গ্রাহকদের ডিসকাউন্ট দেয়ার জন্য পার্টনারশিপে রয়েছে ২ টি বড়ো ব্যাঙ্ক  AXIX & ICICI Banks.  ক্রেতারা ইভেন্ট চলাকালীন কেনাকাটার উপর 10% তাৎক্ষণিক ছাড় পাচ্ছেন। এছাড়াও আপনার কাছে যদি ফ্লিপকার্ট অ্যাক্সেস ব্যাংকের কার্ড থেকে থাকে তবে আলাদা আরো ৫% এর ছাড় পেতে চলেছেন এই বছরে।  আপনার কাছে যদি flipkart+ একাউন্ট থেকে থাকে তবে আপনি বিগ বিলিয়ান ডে সেল অন্যদের থেকে একদিন আগে ব্যবহার করতে পারবেন।

Flipkart Big Billion day offer Products list:

এই সেল টির জন্য বড় একটি পোস্টার দেখতে পারবেন ফ্লিপকার্ট এপ্লিকেশন ওপেন করলেই। জানা যাচ্ছে ইলেকট্রনিক্স জিনিসের উপর ছাড় থাকছে প্রায় ৮০ শতাংশ পর্যন্ত যার মধ্যে থাকছে হেডফোন স্মার্টফোন ব্লুটুথ হেডফোন এবং আরও। টেলিভিশন এসি এবং ঘরের অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসপত্রের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে। 

সব থেকে বেশি পরিমাণ ছাড় থাকবে ব্র্যান্ডেড কোম্পানির উপর যেমন Apple Samsung realme Vivo poco etc. অ্যাপ্লিকেশনটি ওপেন করার পরে সেখানে নতুন একটি ফোন দেখা যাচ্ছে  POCO M5 ওই ফোনটি ওই সেলে ভালো দামে বিক্রি হতে পারে আশা করা যাচ্ছে। কিন্তু ফোনটি লঞ্চ হয়ে যাচ্ছে আগামী সেপ্টেম্বরের ৫ তারিখ।

@newswap01
Flipkart Big Billion Day Sale
Source: Flipkart

 পোস্টারে মাধ্যমে জানা যাচ্ছে এই বছরের flipkart বিগ বিলিয়ন ছেলে স্পনসরশিপ করছে NOISE COMPANY. আশা করে যাচ্ছে নয়েস কোম্পানির প্রোডাক্ট গুলিতে ভালো পরিমাণ ছাড় থাকবে এই বছর। বর্তমানে গেমিং কমিউনিটি খুব পরিমাণ বাড়তে দেখা যাচ্ছে ফলে গেমিং ল্যাপটপ গুলিতে প্রায় ৪০% পর্যন্ত ছাড় দেখা যেতে পারে। এর সাথে প্রিন্টার ও কম্পিউটার মনিটর গুলিতে ৮০% পর্যন্ত ছাড় দেখা যেতে পারে। নয়েজ কোম্পানির সাথে আরও দুটি কোম্পানি নাম থাকছে POCO & ASUS, অর্থাৎ ধারণা করা যাচ্ছে এই দুটি কোম্পানির প্রোডাক্ট এর ওপর ভালো ছাড় থাকবে এই বছর। 

প্রশ্নের মাধ্যমে জানা যাচ্ছে কিছু বিশেষ কোম্পানি রয়েছে যাদের প্রোডাক্টে ভারী পরিমাণ সার দেখা যেতে পারে এই বছর, প্রোডাক্টের কোম্পানিগুলি নিচে দেওয়া হল – boAt, MIVI, infinix, DIZO, Oppo, realme etc. এছাড়াও রয়েছে ফ্লিপকার্ট স্মার্ট বাই কোম্পানির প্রোডাক্ট এর উপরে রয়েছে ঘরে ডিসকাউন্ট। 

আমাদের কাছে প্রোডাক্টের বেস্ট দামগুলি যখন আসবে আবার আমরা প্রথমেই আপনাদেরকে আপডেট দিয়ে দেব। তার জন্য অবশ্যই আমাদের সাথে জুড়ে থাকবেন।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button