Food SI Recruitment: খাদ্য দপ্তরে সাব ইন্সপেক্টর নিয়োগ, বেতন ২৫,২০০

Food SI Recruitment 2023
Food SI Recruitment 2023

Food SI Recruitment: মাধ্যমিকে ও উচ্চ মাধ্যমিক পাস ছেলেদের জন্য সরকারি চাকরির সুখবর নিয়ে এসেছি আমরা। খাদ্য দপ্তর থেকে ফুড এসআই অর্থাৎ খাদ্য দপ্তরের সাব ইন্সপেক্টর এর নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছে। এই চাকরির জন্য আপনি পশ্চিমবঙ্গের যে কোন জায়গার থেকে আবেদন করতে পারবেন অবশ্যই আপনাকে বাংলা ভাষা বলা লেখা এবং পড়তে জানতে হবে। জানতে হলে আর্টিকেলটি সম্পন্ন দেখুন। 

Food SI Recruitment 2023

শিক্ষাগত যোগ্যতা: খাদ্য দপ্তরের সাব-ইন্সপেক্টর এর জন্য আপনাকে মাধ্যমিক পাস অবশ্যই ক্ষতি হবে। আপনি যেকোনো বিভাগ থেকে হতে পারেন এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। তবে আপনাকে ভাল স্বাস্থ্য এবং গ্রামীণ এলাকায় ঘোরাঘুরি করে কাজে কাজ থাকতে হবে। বাংলা ভাষা পড়ালেখা এবং ভালো করে অভিজ্ঞতা সম্পন্ন থাকতে হবে।

বয়স সীমা: ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে আপনি আবেদন করতে পারবেন এছাড়াও তপশিলির জাতীয় উপজাতিদের জন্য ৫ বছর এবং ওবিসি জন্য ৩ বছর এবং প্রাক্তন এবং সরকারি কর্মচারীরা ৩ বছরের ছার পাবেন।

নিয়োগ পদ্ধতি: 100 নম্বরে লিখিত পরীক্ষার মাধ্যমে নির্বাচন হবে তার মধ্যে থাকবে জেনারেল স্ট্যাটিস ৫০ নম্বরের  অংক থাকবে ৫০ নম্বরের। সময় থাকতে দেড় ঘন্টা। এই পরীক্ষা হবে উত্তর বঙ্গের দিকে। পরীক্ষায় পাস করার পরে পার্সোনালিটি ও ইন্টারভিউ টেস্ট হবে।

আবেদন মূল্য: সাধারণের জন্য ১১০ টাকা তপশিলি জাতি ও উপজাতিদের জন্য কোন টাকা লাগবে না।

আরও পরুনঃ ২০০০ টাকা বাতিল হওয়ার পর নতুন কত টাকার নোট বাজারে আসবে?

আরও পরুনঃ এই মাসের বেতন কম আসবে, সঠিক অপশন না বেছে নিলেই বিপদ

বেতন: ৫,৪০০ টাকা থেকে ২৫,২০০ টাকা পর্যন্ত এছাড়া গ্রেড পে থাকছে ২৬০০ টাকা।

আবেদন পদ্ধতি: সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে আপনাকে। ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হল। আপনি এই ওয়েবসাইটে আগে থেকে লগইন করে থাকলে তার আইডি ও পাসওয়ার্ডটার মাধ্যমে লগইন করে। আপনার পাসপোর্ট সাইজের ফটো আপলোড করে বৈধ ইমেইল আইডির মাধ্যমে সমস্ত তথ্য পূরণ করুন। আবেদন সম্পন্ন করে পিডিএফ ডাউনলোড করে রাখুন।

Official Website: Click Here

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Telegram Channel 🤩🤩এখানে ক্লিক করুন
Facebook Pageএখানে ক্লিক করুন
Twitterএখানে ক্লিক করুন
Kooএখানে ক্লিক করুন
WhatsApp ✔✔🤳🤳এখানে ক্লিক করুন
Google Newsএখানে ক্লিক করুন