আজকালখবর

ইউটিউবার গৌরব তানেজা কে গতকাল এরেস্ট করা হয়েছে

ইউটিউবার গৌরব তনেজা, আপনারা হয়তো অনেকেই এনাকে ইউটিউবের পর্দাতে দেখেছেন। একটি বড় YouTube চ্যানেলের মালিক তিনি যার বর্তমান সাবস্ক্রাইবার 7.58M . তার ইউটিউব চ্যানেলের নাম flying beast.  তার vlogging মাধ্যমে তার পুরো পরিবারকেও আমরা ইউটিউবের পর্দাতে দেখতে পারি। আগে তিনি পেশাতে ছিলেন একজন পাইলট কিন্তু এশিয়া এয়ার এর সাথে কিছু সমস্যার কারণে তিনি জবটি ছেড়ে দেন। তারপর থেকেই পুরোদমে শুরু হয় ইউটিউব Vlogging. ধীরে ধীরে অনেক ফ্যান ফলোয়িং বাড়তে থাকে। পাইলট হওয়ার সাথে সাথে তিনি একজন নামকরা বডি বিল্ডার। গত ১৩ বছর ধরে তিনি এই প্রফেশনের সাথে যুক্ত আছেন। তার সাথে অনেক বলিউড সেলিব্রেটি এর যোগাযোগ রয়েছে হলে অনেক সময় অনেক ভিডিও ও ফটোর মাধ্যমে তাদের সাথে বা কোন বড় ইভেন্টে দেখা যায় গৌরব তনেজা এবং তার স্ত্রীকে। তার স্ত্রী ও একজন পাইলট যার নাম আমরা ভিডিওতে দেখতে পারি ঋতু তনেজা। 

Gourav Taneja

BSNL ইউজারদের জন্য দারুন অফার !! Bharat Fiber নিলে পাবেন 1200 টাকা বিনামূল্যে

দেবদাসী প্রথা কী আজও ভারতীয় সমাজে আছে ?

গৌরব তনেজা অ্যারেস্ট হওয়ার পিছনে প্রধান কারণ:

জন্মদিনের দিন তাকে পুলিশে এরেস্ট করে, তার একটি শুভদিনে তার জীবনে এই বিপত্তি। গতকাল ৯ জুলাই তার জন্মদিন ছিল। পুলিশে তাকে অ্যারেস্ট করার পিছনে প্রধান কারণ যান চলাচলে ব্যাহত হওয়া এবং Noida 51 sector মেট্রো স্টেশনে অতিরিক্ত পরিমাণ ভিড়। 

@newswap01

কিছুদিন আগে গৌরব তেনেজা ও তার স্ত্রী ইনস্টাগ্রাম-এর মাধ্যমে তার জন্মদিন পালনের জন্য তার ফ্যান ফলোয়িং দের আমন্ত্রণ জানায় এবং বলে একটি মেট্রো কামরা বুক করা রয়েছে। কিন্তু তার ফ্যান ফলোইং দের অতিরিক্ত পরিমাণ ভিড় হওয়াতে মেট্রো স্টেশন পুরো তাদের কব্জায় চলে আসে ও যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তখন পরিস্থিতি সামলাতে মাঠে নামতে হয় 49 সেক্টর এর পুলিশ দের। সেই পরিস্থিতিতে ইউটিউবার গৌরব তনেজা কে পুলিশ গ্রেপ্তার করে,  তারা বলে তাদের তরফ থেকে কোনরকম ভিড় করার মতো পারমিশন দেওয়া হয়নি। 

সিআরপিসি ১৪৪ ধারাতে পুলিশ বিখ্যাত ইউটিউবার ফ্লায়িং বিস্ট কে আটক করে। তবে তাকে পরে ছেড়ে দেওয়া হয়।

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button