ভাইরাল

হাওড়ার মেয়ে ত্রিপর্ণা ঘুমিয়ে পাঁচ লাখ টাকা পেলেন! আপনিও পেতে পারেন, কিন্তু কিভাবে?

Source: Bangla24News হাওড়ার ত্রিপর্ণা ঘুমিয়ে পেলেন পাঁচ লাখ টাকা পুরস্কার। একটি ঘুম কাতুরে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এবং টানা ১০০ দিন 9 ঘন্টা করে ঘুমিয়ে প্রথম স্থান অধিকার করে এই মেয়েটি।

Triparna Chakraborty
Credit: thequint

রিপোর্টের মাধ্যমে জানা যাচ্ছে, হাওড়ার ত্রিপর্ণা ঘুমিয়ে পেলেন পাঁচ লাখ টাকা পুরস্কার। আপনি অবাক হলেও এটি সত্যি ঘটনা কিছুদিন আগে এই ঘটনাটি হয়েছে। তারপর থেকে ই নানান দিকে ছড়িয়ে যাচ্ছে এই ভাইরাল ভিডিও। ওই মেয়েটির বাড়ি থেকে জানা যাচ্ছে ত্রিপুরা কোন গুরুত্বপূর্ণ কাজে এবং পড়াশোনা তেও হঠাৎ করে ঘুমিয়ে পড়তো সেই কারণে তাকে স্কুল থেকে এবং বাড়ি থেকে অনেক বকাঝকা শুনতে হতো, কিন্তু এখন সেই ঘুমের মাধ্যমেই বাড়িতে নিয়ে আসলো নগদ পাঁচ লাখ টাকা। এখন তার বাড়িতে বলছে এই ঘুমের মাধ্যমে যদি নাম যার পাওয়া যায় তবে তা ক্ষতি কি? 

জানা যাচ্ছে হাওড়ার মেয়ে ত্রিপর্না ঘুমাতে খুবই ভালোবাসে। সে একজন বেসরকারি কর্ম সংস্থানে কাজ করে। তার ডিউটি থাকে রাত্রিবেলা সেই কারণে সকালবেলা ঘুমিয়ে তার মন মেজাজ স্বাস্থ্য তিনটেকেই ভালো রাখার চেষ্টা করে। আরো বলতে চাইছে ঘুম মানুষের জন্য কতটা গুরুত্বপূর্ণ। বাঙ্গালীদের কাছে ঘুম খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় দুপুরে ভাত খাওয়ার পরে ঘুম না হলে মানুষের কি রকম যেন ক্লান্তি মনে হয়। 

হাওড়ার মেয়েদের ত্রিপর্না একটি ঘুম কাতুরে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এবং টানা ১০০ দিন 9 ঘন্টা করে ঘুমিয়ে প্রথম স্থান অধিকার করে এই মেয়েটি। একটা ম্যাট্রেস কোম্পানির মাধ্যমে এই ঘুমের প্রতিযোগিতাটি হয় ফলে সেই ম্যাট্রেস ছিল ঘুমের প্রধান বস্তু, আর ছিল একটি বালিশ।

আপনারাও হয়তো এবার ভাবছেন আপনাদের মধ্যেও এরকম ক্ষমতা রয়েছে। কিন্তু আপনি কিভাবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মোটা মুনাফা ইনকাম করবেন? 

@newswap01

আপনাকে নিজে থেকে খোঁজ নিতে হবে অনেক ম্যাট্রেস এবং আমাদের আরামের জন্য তৈরি বিভিন্ন নতুন জিনিসের কোম্পানি অনেক সময় ঘুমের চাকরি ও প্রতিযোগিতা উদ্বোধন করে সেখানে অনেক নামিদামি পুরস্কার থাকে। আপনাকে ঘুমিয়ে তাদের বোঝাতে হবে এই ম্যাট্রেসটি বা অন্যান্য product গুলি কি রকম আরামদায়ক। তারপরেই আপনি পেয়ে যেতে পারেন মোটা পয়সা। কি ভাবছেন আর দেরি না করে এরকম সুযোগ হাতছাড়া করবেন না খোঁজ নিতে শুরু করে দিন কোথা থেকে পাওয়া যায় এরকম ঘুমের চাকরি।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button