Instagram viral: সৌরভ গাঙ্গুলী রোহিত শর্মা ও রেশমিকা মান্দানা কে একই ধরনের ফটো পোস্ট করতে দেখা গেল কেন?

Instagram viral
Source: Instagram Account

Instagram viral: গত দিন অর্থাৎ বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এই তিনজন নামিদামি মানুষের কাছ থেকে একই ধরনের পোস্ট দেখা গেছে। তারা নিজেদের ইনস্টাগ্রাম ে ফটো পোস্ট করেছে এবং নিচে লেখা আছে মেগা ব্লকবাস্টার। এর পিছনে কারণ কি অনেকের মনের প্রশ্ন উঠছে মূলত তাদের শুভাকাঙ্ক্ষীদের মধ্যে। রেশমিকা মান্দানা বর্তমানে পুষ্পা ২ এর শুটিং নিয়ে ব্যস্ত আবার রোহিত শর্মা দুবাইতে এশিয়া কাপ টুর্নামেন্ট নিয়ে ব্যস্ত কিন্তু তার মাঝেও এই পোস্টটির কারণ কি?

aajtak news এর মাধ্যমে জানা যাচ্ছে এর পেছনে রয়েছে সৌরভ গাঙ্গুলী তার নিজের বায়োপিক সিনেমা। সঠিকভাবে কোন কিছুই এখনো প্রকাশ হয়নি কিন্তু এর পিছনে গভীর প্ল্যান রয়েছে তার আশঙ্কা করা যাচ্ছে কারণ তিনজন নামিদামি মানুষ একই ধরনের পোস্ট একই সময় করেছে। সাধারণ মানুষের কাছে এটি একটি খটকা লাগছে। সৌরভ গাঙ্গুলী তার instagram পেজে ফটো পোস্ট করার পরে নিচে মন্তব্য করেছেন তার শুটিং করে খুবই ভালো লেগেছে। আরো লিখেছেন মেগা ব্লকবাস্টারের ট্রেলার রিলিজ হচ্ছে আগামী সেপ্টেম্বরের ৪ তারিখে।

বর্তমানে কিছু সময় আগের রিপোর্ট জানা যাচ্ছে; দীপিকা পাডুকোন এই একই ধরনের ফটো পোস্ট করেছে ইনস্টাগ্রাম এ।

গোপন সূত্রে আরো জানা যাচ্ছে এই শুটিং এর ভিতরে রণবীর কাপুর কে প্রধান চরিত্র হিসেবে দেখা যেতে পারে। কিন্তু এটা কোন তথ্যভিত্তিক নয়। বাকি আগামী ৪ তারিখে দেখা যাবে কিসের রিলিজের কথা বলেছেন সৌরভ গাঙ্গুলী।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Leave a Comment