বলিউড

Aashiqui 3 নিয়ে আসছে কার্তিক আরিয়ান, কার্তিক আরিয়ান বলেছে আশিকি ৩ দর্শকের মন ছুঁয়ে যাবে

Aashiqui 3: কার্তিক আরিয়ান এর official instagram একাউন্ট থেকে জানা যায় তিনি আশিকি ৩ সিনেমাতে থাকছে। কার্তিক আরিয়ান আশিকী 3 তে কাজ করে খুবই সৌভাগ্যবান মনে করছেন।

Aashiqui 3
Credit: Karik Aaryan Instagram

Aashiqui 3: কার্তিক আরিয়ান বর্তমানে খুব ভালো পজিশনে রয়েছে বলিউডের মধ্যে। কার্তিক আরিয়ানের সিনেমা গুলোতেই দেখা যাচ্ছে কোন রকম বয়কটের আওয়াজ নেই দর্শকের মধ্যে। ভুলভুলিয়া টু সিনেমাতে অনেক দর্শকের মনে আরো গভীর জায়গা করে নিয়েছে কার্তিক আরিয়ান। কিছুদিন আগেই instagram এর মাধ্যমে জানা যায় তিনি একটি গুটকা কোম্পানির অ্যাড অফার রিজেক্ট করে দিয়েছিলে, সেই অ্যাডটি ছিল প্রায় কোটি টাকার উপরে। তারফলে দর্শকের মনে জায়গা করে নেয় কার্তিক আরিয়ান। বর্তমানে যেখানে অন্যান্য বলিউড সিনেমা গুলিতে বয়কটের আভাস পাওয়া যাচ্ছে ভুলভুলাইয়া টু এর সময় এই আভাসের কোন কিছু দেখা যায়নি। তারপর থেকে ই বলিউডের অনেক ডিরেক্টর কার্তিক আরিয়ানের সাথে কাজ করার চেষ্টায় রয়েছে। 

কার্তিক আরিয়ান এর official instagram একাউন্ট থেকে জানা যায় তিনি আশিকি ৩ সিনেমাতে থাকছে। একদিন আগে কার্তিক আরিয়ান এর instagram একাউন্ট থেকে দেখা যায় সত্য প্রেম কি কথা নামক সিনেমার একটি ফটো কিন্তু আজকে সকালেই দেখা যায় আশিকি থ্রি এর ফটো এবং একটি ভিডিও। 

কার্তিক আরিয়ানের কথা তো জানা যায় সে ছোটবেলা থেকে আশিকি সিনেমা দেখে এসেছে সে কখনো ভাবতে পারিনি সে নিজে আশিকি থ্রি তে কাজ করতে পারবে। কার্তিক আরিয়ান আশিকী 3 তে কাজ করে খুবই সৌভাগ্যবান মনে করছেন। 

আশিকি সিনেমাটি প্রথম তৈরি হয় ১৯৯০ সালে তারপরে 2013 সালে আশিকি টু আসে আদিত্য কাপুর ও শ্রদ্ধা কাপুরের সাথে, সেই সিনেমাটি গান ও মিউজিক এর ওপরে ভিত্তি করে তৈরি হয়। সিনেমাতে অরিজিৎ সিং এর দুর্দান্ত গানে এবং তাদের দুজনার অ্যাক্টিং এ সবার মন ভরিয়ে তোলে আশিকি টু। 

@newswap01

এরপরে কার্তিক আরিয়ান নিয়ে আসছে আশিকি 3 আশা করা যাচ্ছে এটি জনগণের কাছে ভালো নাম করবে। এই সিনেমাটি তৈরি হচ্ছে ভূষণ কুমার ও মুকেশ ভাটের সহযোগিতায়। এ সিনেমার সাথে অনুরাগ বসু জড়িত আছে এবং তিনি আগের দুটি সিনেমা অর্থাৎ আশিকী ও আশিকি টু নিউ কথা বলেছে, এবং তার কথাতে জানা যায় কার্তিক আরিয়ানের সাথে তার প্রথম কাজ করা হবে। রিপোর্টের মাধ্যমে জানা যায়, কার্তিক আরিয়ান যিনি তার কাজের প্রতি পরিশ্রম দৃঢ়তা এর জন্য পরিচিত অনুরাগ বসু এর জন্য অপেক্ষা করে আছেন।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button