খবরবলিউড

Kiara Advani: ৩০ এ পা দিলেন বলিউডের অন্যতম অভিনেত্রী কিয়ারা আদভানি | তার অন্যতম কিছু ছবি ও সিনেমা দেখে নিন

Kiara Advani 30th Birthday: আজকের দিনে এই বছর কিয়ারা আদ্ভানি পা দিলেন তাঁর ত্রিশ তম জন্মদিনে। আপনারা সবাই হয়তো চেনেন এবং টিভির পর্দায় দেখেছেন ও সোশ্যাল মিডিয়ার পর্দাতেও দেখেছেন এই অভিনেত্রীকে।  বলিউডের অন্যতম  জনপ্রিয়  অভিনেত্রী কিয়ারা আদভানি।

Kiara Advani 30th Birthday: আজকের দিনে এই বছর কিয়ারা আদ্ভানি পা দিলেন তাঁর ত্রিশ তম জন্মদিনে। আপনারা সবাই হয়তো চেনেন এবং টিভির পর্দায় দেখেছেন ও সোশ্যাল মিডিয়ার পর্দাতেও দেখেছেন এই অভিনেত্রীকে।  বলিউডের অন্যতম  জনপ্রিয়  অভিনেত্রী কিয়ারা আদভানি। কিছুদিন আগেই তিনি 8 বছরের সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ কমপ্লিট করলেন তার সেলিব্রেশন ও আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ই দেখতে পেরেছি। কিয়ারা  আদ্ভানি কে ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা সব জায়গাতেই দেখা গেছে।  বোল্ড শট থেকে নরমাল শট সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে সবাইকে তাক লাগিয়ে আছে এই অভিনেত্রী।

বর্তমান সময় এখন তিনি টপ পজিশনে রয়েছে এই বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে খেয়াল করে দেখবেন কিয়ারা আদভানির সিনেমা একটির পর একটি মার্কেটে আসতে চলেছে। 2014 সালে তিনি প্রথম সিনেমা  করেছিলেন যার নাম ছিল Fugly. আপনারা হয়তো অনেকেই জানেন না কিয়ারা আদভানির আগের নাম ছিল আলিয়া আদভানি, এই নাম পরিবর্তনের পেছনে রহস্য হচ্ছে বলিউডে আরো একজন নায়িকা যার নাম আলিয়া ভাট। 2014 সালের পর 2016 সালে এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি সিনেমার মাধ্যমে মন জয় করেছে কিয়ারা আদভানি। তাকে নেটফ্লিক্সের ওয়েব সিরিজে ও দেখা যায় অনেক বোল্ড মডেল হিসেবে। আস্তে আস্তে মার্কেটের অনেক সিনেমা তার নামের পাশে জুড়ে যায়। 

নিচে তার কিছু সিনেমা এবং তার কিছু বোল্ড ফটোশুটের উদাহরণ দেখব:

  • Kiara Advani photo
  • Kiara Advani Birthday

MS Dhoni The Untold Story: সিনেমার মধ্যে দিয়ে সবার মনে জায়গা নিতে শুরু করে কিয়ারা আদভানি, এই সিনেমা তে আমাদের ইন্ডিয়ান ক্রিকেট টীম এর প্রাক্তন ক্যাপ্টেন মাহেন্দ্র সিংহ ধোনি এর বায়োপিক নিয়ে সিনেমা টি করা হয়েছিল। এই সিনেমা তে অভিনেতা ছিল সুশান্ত সিংহ রাজপূত, যে আমাদের সাথে আর নেই, যেটা খুবই দুঃখ জনক।

@newswap01

Kabir Singh: এই সিনেমা তে একটি প্রেমিকার রূপে দেখা গেছে কিয়ারা আদভানিকে। এই সিনেমার অভিনেতা ছিল শাহিদ কাপুর। আপনারা তাকে সবাই চেনেন।

Good Newwz: এই সিনেমা তে একটু হাসির রোলে দেখা গেছে কিয়ারা আদভানি কে। এই সিনেমা তে আরো অনেক নাম করা অভিনেতা অভিনেত্রী রয়েছে।

Indo ki jawani: এই সিনেমাতে কিয়ারা আদভানিকে একটু বোল্ড শুটে দেখা গেছে।

Shershaah: এই সিনেমা একটু দেশপ্রেম এর। এই সিনেমাতে দেখা গেছে সিদ্ধার্থ মালোত্রা ও কিয়ারা আদভানিকে একসাথে। এই সিনেমার পর থেকে সিদ্ধার্থ ও কিয়ারা এর সম্পর্কের কথা জানা যায়। কিন্তু তারা নিজে থেকে থেকে কিছু এখনো পর্যন্ত বলেনি। এই সিনেমায় কিয়ারা আদভানি কে খুবই সাধারণ লুকে দেখা যায়।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Bhool Bhulaiyaa 2: এই সিনেমা তে কিয়ারা আদভানিকে একটি ভুতের সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে। এই সাথেই কিয়ারা আদভানি এর সাথে ছিল কার্তিক আরিয়ান।

Jug Jugg Jeeyo: এই সিনেমাতে কিয়ারা আদভানি এর সাথে রয়েছে ভারুন দেওয়ান। এই সিনেমাতে একটি প্রেম কাহিনীর মধ্যে প্রেমিকার রোল করতে দেখা গেছে কিয়ারা আদভানি কে।

কিয়ারা আদভানিকে কিছু ফটোশুট:


এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button