বলিউডভাইরাল

Kiara Advani: Kiara Advani & Siddharth Malhotra একসাথে 30 তম জন্মদিন পালন করছেন দুবাইতে

Kiara Advani & Siddharth Malhotra একসাথে জন্মদিন উদযাপন করছেন আজ অর্থাৎ ৩১ শে জুলাই দুবাইতে। Siddharth Malhotra সাথে Kiara Advani কে কাজ করতে দেখা গেছে শেরশাহ সিনেমাতে। তারপর থেকে ই সোশ্যাল মিডিয়াতে তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন রকম মন্তব্য করা হয়। আজ সেই দুজনকে একসাথে দেখা গেছে দুবাইতে, কিয়ারা আদভানির জন্মদিন পার্টিতে।

Kiara Advani 30th Birthday photo with Sidharth Malhotra

Kiara Advani: বলিউডের অন্যতম অভিনেত্রী কিয়ারা আদভানি, আজ তার ৩০ তম জন্মদিন। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম পোস্ট করছে অনেক বড় বড় সেলিব্রেটি তাকে উইশ করছে। সোশ্যাল মিডিয়ায় স্টোরি ও পোষ্টের মাধ্যমে। কিয়ারা এর অনুগামীরা Whatsapp স্ট্যাটাস ও ভিডিও শেয়ার করছে। আপনারা তাকে অনেক মুভিতেই দেখেছেন। কিয়ারা আদভানির ক্যারিয়ারের ভালো পর্যায়ে শুরু করে Ms. Dhoni The Untold story সিনেমার মধ্য দিয়ে। আপনারা তাকে সেই সিনেমাতে খুবই পছন্দ করেছেন তারপরে তার সিনেমা আরো হিট হয় Kabir Singh সিনেমার মাধ্যমে। 

রিপোর্টের মাধ্যমে জানা গেছে Kiara Advani & Siddharth Malhotra একসাথে জন্মদিন উদযাপন করছেন আজ অর্থাৎ ৩১ শে জুলাই দুবাইতে। Siddharth Malhotra সাথে Kiara Advani কে কাজ করতে দেখা গেছে শেরশাহ সিনেমাতে।

তারপর থেকে ই সোশ্যাল মিডিয়াতে তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন রকম মন্তব্য করা হয়। আজ সেই দুজনকে একসাথে দেখা গেছে দুবাইতে, কিয়ারা আদভানির জন্মদিন পার্টিতে। তারপর থেকে এই ফটো খুব ভাইরাল চলে যায় নেট দুনিয়ায়। কিন্তু ফটোর মাধ্যমে দেখা যায় দুজনকে আলাদা আলাদা ভাবে পোস দিতে কিন্তু একই ফ্রেমে আর একজনকে দেখা যায় যে দুজনের সাথেই ফটো তুলে। 

এই দুজনকে নিয়ে বিভিন্ন নিউজ চ্যানেলের মধ্যে এবং সোশ্যাল মিডিয়াতে ভালো পরিমাণ চর্চা চলতেই থাকে। এই ফটোতে দেখা গেছে Kiara Advani কে একটি কালো ড্রেসে ও Sidharth Malhotra কে দেখা গেছে একটা ডেনিম জ্যাকেট এ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এটি ছড়িয়ে ছিল যে তাদের নাকি বিচ্ছেদ হয়ে গেছে। কিন্তু আবার কোন এক পার্টিতে দুজনকে একসাথে জড়িয়ে ধরতে দেখা যায় ফলে সেটিও ছিল গুজব। 

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button