বলিউডখবর

লাল সিং চাড্ডা মুখ থুবড়ে পড়ল বক্স অফিসে তার প্রথম দিনেই

লাল সিং চাড্ডা ইনকাম করেছে ১০ থেকে ১১ কোটি টাকা। কিন্তু এই সিনেমাটি তার বাজেটের মাত্র 10 - 15% টাকা তুলতে পেরেছে এখনো পর্যন্ত। রিপোর্টের মাধ্যমে এটিও জানা গেছে লাল সিং চাড্ডা সিনেমার বাজেট ছিল ১৮০ কোটি টাকা।

Laal Singh Chaddha

লাল সিং চাড্ডা: আমির খান ও কারিনা কাপুরের সিনেমা হল লাল সিং চাড্ডা।  অনেকদিন ধরেই বলিউডে এটি নিয়ে অনেক স্বর্গল শোনা যাচ্ছিল। বলিউডের নেপোটেশন থেকে শুরু করে আরো বিভিন্ন কারণে এই সিনেমাটি বয়কট করার জন্য অনেকদিন ধরেই টুইটারে হ্যাশট্যাগ ট্রেন্ডিংয়ে ছিল। সাধারণ মানুষের কথায় বলিউড কে বয়কট করা উচিত। আরো বিভিন্ন মতামত দেখা যাচ্ছিল বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক থেকে শুরু করে টুইটার ইনস্টাগ্রাম সবকিছুতেই দেখা যাচ্ছিল এই সিনেমার বিরুদ্ধে কথা। আগে থেকে আবার পাওয়া যাচ্ছিল এই সিনেমা মার্কেটে নামলেই বড় পরিমাণ লসের মধ্যে দিয়ে যাবে। সেই ধারণাটি সত্য বলে মনে করা হচ্ছে এখন। 

লাল সিং চাড্ডা গত দুই থেকে তিন বছর আগে থেকে স্যুট করা হচ্ছিল কিন্তু কোভিড এর কারণে তার কাজ হঠাৎ বন্ধ হয়ে যায়।

আমির খান এর দঙ্গল সিনেমা ভারতবর্ষের এখনো পর্যন্ত সবথেকে বেশি টাকা ইনকাম করার মত সিনেমা এবং বলিউডে দেখা গেছে আমির খান এর রেকর্ড কেউ ভাঙতে পারেনি তার রেকর্ড সে নিজেই ভেঙে গেছে একটির পর একটি সিনেমার পারফরমেন্সের মাধ্যমে। আমির খান সহ বলিউডের বিভিন্ন লোকেরা কোন ভাবেই ধারণা করতে পারেনি যে আমির খান কারিনা কাপুরের সিনেমা প্রথম দিনে এতটা খারাপ পারফরম্যান্স করবে। 

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গেছে সিনেমার রিলিজ হওয়ার পরেও আমির খান কে এবং কারিনা কাপুরকে লাগাতার ট্রল করা হয়েছে। আমির খান কে এই তীব্রতার পক্ষে বলেছে আমাদের এবং আমার এই সিনেমার মাধ্যমে কারোর সেন্টিমেন্টকে আমরা আঘাত দিতে চাইনি, আমাদের কোন ভুল হলে তার জন্য আমরা দুঃখিত, তবুও আমরা বলব আপনাকে এই সিনেমাটি একবার দেখে আসার জন্য কারণ এই সিনেমাতে অনেক মানুষ যারা কষ্ট ও ভালবাসার সাথে কাজ করেছে। 

@newswap01

টুইটার ও অন্যান্য সোশ্যাল মিডিয়াতে বর্তমানে এখনো দেখা যাচ্ছে একটি ভাইরাল হ্যাশট্যাগ #BoycottLaalSinghChaddha 

BOI এর রিপোর্ট এর মাধ্যমে জানা যাচ্ছে প্রথম দিনে লাল সিং চাড্ডা ইনকাম করেছে ১০ থেকে ১১ কোটি টাকা। কিন্তু এই সিনেমাটি তার বাজেটের মাত্র 10 – 15% টাকা তুলতে পেরেছে এখনো পর্যন্ত। রিপোর্টের মাধ্যমে এটিও জানা গেছে লাল সিং চাড্ডা সিনেমার বাজেট ছিল ১৮০ কোটি টাকা। আশা করব এই সিনেমা তার লস কে রিকভারি করতে পারবে। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

FAQ

  • lal singh chaddha box office collection
  • What is the budget of Lal Singh chaddha?
  • What is the collection of Raksha Bandhan?
  • Is 3 Idiots a remake movie?
  • What is Aamir Khan’s next movie?
  • Aamir Khan Total India Box Office Collection
  • Lal Singh Chaddha hit or flop
  • Lal singh chaddha box office collection Wikipedia
  • Lal singh chaddha first day box office collection

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button