খবর

LPG GAS: আগস্টের শুরুতে LPG গ্যাস এর দাম কমলো

LPG GAS: আগস্ট মাসের শুরুতে LPG গ্যাসের দাম কমলো। প্রায় পরপর তিন মাস দাম কমলো বাণিজ্যিক গ্যাসের এই মাসে দাম কমলো ৩৬ টাকা ৫০ পয়সা। তিন মাস মিলিয়ে দাম কমেছে প্রায় 358 টাকা। কিন্তু দাম কমেছে বাণিজ্যিক গ্যাসের গৃহস্থ গ্যাসের কোন দাম কমেনি।

LPG Gas Rate

LPG GAS: আগস্ট মাসের শুরুতে LPG গ্যাসের দাম কমলো। প্রায় পরপর তিন মাস দাম কমলো বাণিজ্যিক গ্যাসের এই মাসে দাম কমলো ৩৬ টাকা ৫০ পয়সা। তিন মাস মিলিয়ে দাম কমেছে প্রায় 358 টাকা। কিন্তু দাম কমেছে বাণিজ্যিক গ্যাসের গৃহস্থ গ্যাসের কোন দাম কমেনি। তার জন্য সমস্যা রয়েছে সাধারণ মানুষ। প্রায় দেশজুড়ে বাণিজ্যিক গ্যাসের দাম কমেছে। কলকাতা দিল্লী মুম্বাই চেন্নাই চার জায়গায় আলাদা আলাদা দাম চলছে এই বাণিজ্যিক গ্যাসের। সাধারণ মানুষের কপালে চিন্তার ভাজ থাকলেও হোটেল মালিকদের একটু স্বস্তি দেখা যাবে। হয়তো হোটেলে খাবারের দাম কমতে পারে। 

Commercial LPG Gas

সাধারণ মানুষের গৃহস্থ গ্যাসের দাম বাড়তে থাকছে এবং কিছুদিন আগেই আপনারা জানেন পঞ্চাশ টাকা বেড়েছে যার বর্তমান এখন কলকাতায় দাম ১০৮০ টাকা। কলকাতায় বাণিজ্যিক গ্যাসের দাম মাসের শুরুতে পরিবর্তন হয়ে দাঁড়ালো ২০৯৫ টাকায়। মুম্বাই দাম হল ১৯৩৬ টাকা ৫০ পয়সা। চেন্নাইতে গ্যাসের দাম হল ২১৪১ টাকা। দিল্লিতে দাম হলে ১৯৭৬ টাকা। এইসব দাম গুলি হল 19 কেজির বাণিজ্যিক গ্যাসের হিসাবে। 

বর্তমান বাজারে প্রায় সব কিছুর দামি অনেক বেশি গ্যাসের সাথে সাথে বাকি জিনিসগুলোর উপরেও নজর রাখতে হবে আমাদের সরকারের। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

@newswap01

Related Articles

Back to top button