বলিউডভাইরাল

Malaika -র এত বয়স হয়েও কমছেনা যৌবন! তার হটনেসে কুপোকাত সবাই

মালাইকা আরোরা এর instagram প্রোফাইলের মাধ্যমে দেখা যায় যে তিনি নতুন আটটি ফটো পোস্ট করেছে। ফটোতে দেখা গেছে কালো রঙের বোল্ড পোশাকে গলায় রয়েছে একটি হীরের নেকলেস। বোল্ড ফটোতে বক্ষ যুগল বাইরের দিকে বেরিয়ে আসছে।

Malaika Arora Bold Photo

Malaika Arora: মালাইকা আরোরা কে আপনারা হয়তো অনেকদিন আগে থেকেই চেনেন কারণ ইনি বলিউড ইন্ড্রাস্টের সাথে অনেকদিন ধরে জড়িত। এনাকে বেশিরভাগ দেখা যেত কোন হট মডেল হিসেবে। কিন্তু অনেকে অনেক রকম মন্তব্য করে এত বয়স হয়ে যাওয়ার পরেও তার যৌবন কমছে না। কিন্তু এটি সত্যিই অবাক করার ব্যাপার এত বয়স হওয়া সত্বেও সে কিভাবে তার যৌবন ধরে রেখেছে। কিছুদিন আগে মালাইকা আরোরা জিমে যেতে যেতে হাটার ভিডিও খুব পরিমাণ ট্রোল করা হয়েছিল নেট দুনিয়ায়। তিনি এখনো নেট দুনিয়ায় তার হটনেস বোর্ড ফটো দিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন। 

মালাইকা আরোরা এর instagram প্রোফাইলের মাধ্যমে দেখা যায় যে তিনি নতুন আটটি ফটো পোস্ট করেছে। ফটোতে দেখা গেছে কালো রঙের বোল্ড পোশাকে গলায় রয়েছে একটি হীরের নেকলেস। বোল্ড ফটোতে বক্ষ যুগল বাইরের দিকে বেরিয়ে আসছে। বর্তমানে এটি ভাইরাল হওয়ার একটি ফ্যাশন। 

আপনারা অনেকেই জানেন অর্জুন কাপুরের সাথে মালাইকা অরোরার বর্তমানে সম্পর্ক রয়েছে। রিপোর্টের মাধ্যমে জানা যাচ্ছে তারা নাকি আগামী কিছু সময়ের মধ্যে বিয়ে করতে চলেছে। মানুষের মধ্যে ও নেট দুনিয়ায় একটি কথা খুব দেখা যায় মালাইকা আরোরা তার ছেলের বয়সী একজনের সাথে সম্পর্কে। কারন আপনি জানলে অবাক হবেন মালাইকা অরোরার বয়স 48 বছর কিন্তু অর্জুন কাপুরের বয়স মাত্র ৩৭। এদের দুজনকে নিয়ে নেট দুনিয়ায় তীব্র কটাক্ষ মন্তব্য মাঝে মাঝেই দেখা যায়। মালাইকা আরোর – র আগে সম্পর্ক ছিল আরবাজ খানের সাথে কিন্তু তার সাথে ডিভোর্স হয়ে যায়। 

যাই হোক, এখনো পর্যন্ত মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায়ই থাকে খুব ভাইরাল পজিশনে। তার ইনস্টাগ্রামে ফটো পোস্ট করার দু’ঘণ্টার মধ্যে পার হয়ে যায় প্রায় কুড়ি হাজার লাইক। তার এই গ্ল্যামাররেস শরীরের তুলনায় সবাই থাকে। নিচে দেখে নিন মালাইকা অরোরার কিছু ফটো

@newswap01
View this post on Instagram

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button