আজকালখবর

অবশেষে মিকা সিং পাত্রী খুজে পেলেন

মিকা সিং মনের মত পাত্রী খুঁজে না পাওয়ায় বসিয়েছিলেন স্বয়ংবর সভা। বয়স ৪৪ বছর,অবিবাহিত গায়ক মিকা। স্বয়ংবর এর নাম ছিল “Mika Di Vohti” । এই আসরের নিয়ম ছিল পাত্র মিকাকে বিয়ে করতে হলে প্রথমে তার মন জয় করতে হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন ৮ জন সুন্দরী। এই আটজনের মধ্যে কলকাতার মেয়ে চন্দ্রানী দাস, তিনি প্রতিযোগিতায় অনেকখানি এগিয়েছিলেন।

Mika Singh and Neeti Mohan

 মুম্বাই সংবাদ মাধ্যম থেকে জানা গেছে চন্দ্রানীকে ফেলে এগিয়ে গেছে নিদ মহাল। প্রসঙ্গত জানা গেছে মিকার মন জয়ের আসল রহস্য হলো তাকে ক্ষীর করে খাওয়ানো। পাঞ্জাবিরা এমনিতেই খেতে ভালোবাসে। সেই সুযোগকেই হাতিয়ার করে কাজে লাগিয়েছেন নিদ। অনুষ্ঠানের মধ্যে নিজের হাতে ক্ষীর বানিয়ে খাইয়েছিলেন মেকাকে। এইসব কারণগুলোর জন্যই পাঞ্জাব সুন্দরী বেশি পয়েন্ট পায়।

মিকার পছন্দ সাধারণ , বোল্ড মেয়ে। মিকার সঙ্গে নীতি মোহন এর এই অনুষ্ঠানের মঞ্চে প্রথম আলাপ নয়। এর আগেও তারা এক সঙ্গে কাজ করেছে। তবে ঘনিষ্ঠভাবে আলাপ হয়েছে শুধুমাত্র এই অনুষ্ঠানে ই।

@newswap01

দর্শক মহলও মেকার স্ত্রী হিসাবে নীতি মোহন কে বেশি পছন্দ করেছে। শোনা গেছে রাখি সাওয়ান্ত , মল্লিকা শেরাওয়াত, রতন রাজপুত, শেহনাজ গিল প্রভৃতি এই রিয়ালিটি শো তে যারা যারা বিয়ে করেছেন তাদের কারোর বিয়েই টেকেনি তাই মিকা এখানেই বিয়ে করবেন না শুধুমাত্র আংটি বদল করে রেখে দেবেন। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button