টেক

Moto G32: Motorola নিয়ে আসছে বাজারে দুর্দান্ত কোয়ালিটি বাজেট স্মার্টফোন

Moto G32: Motorola নিয়ে আসছে একটি বুগ্গেট স্মার্টফোন। আশা করা যায় এই ফোনটির দাম ১০০০০-১২০০০ টাকার মধ্যে হবে। আগামী ৯ আগস্ট এই ফোনটি ইন্ডিয়ান মার্কেটে পাওয়া যাবে।

Moto G32

Motorola কম দাম থেকে শুরু করে বেশি দামি সব ধরনের ফোনই দেখা যায়। বছরে তিন থেকে চারটি ফোন লঞ্চ করতে দেখা যায় এই কোম্পানিকে। এই বছরে কিছু দামি ফ্লাগশিপ ফোন লঞ্চ করতে দেখা গেছে এই Motorola কে। কম বাজেটের ফোনের চাহিদা রয়েছে ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেটে। তাই Motorola নিয়ে আসছে একটি বুগ্গেট স্মার্টফোন। আশা করা যায় এই ফোনটির দাম ১০০০০-১২০০০ টাকার মধ্যে হবে। এবার দেখে নেওয়া যাক ফোনের মধ্যে কি কি রয়েছে যেটির জন্য সবাই অপেক্ষা করেছিল। আশা করা হচ্ছে আগামী ৯ আগস্ট এই ফোনটি ইন্ডিয়ান মার্কেটে পাওয়া যাবে। 

Moto G32 features: 

অফিসিয়াল কোম্পানি নিজের টুইটের মাধ্যমে জানিয়ে দিয়েছে তাদের স্পেসিফিকেশন। গত সপ্তাহে ইউরোপিয়ান মার্কেটে এটি লঞ্চ করা হয়েছিল। 

Display: 6.5″ 90HZ full HD LCD panel, thin bazels + chin. Punch hole front camera 

Processor: SD 680 5G SoC, 4GB RAM 64 ROM. Expendable up to 1TB

@newswap01

Camera: 3 cameras in rear part – 50MP main + 8 Ultra wide ( 118°C FOV ) + 2MP for macro). Front 16 MP for exclusive selfies. 

Battery: 5000mah battery with 30 Watt fast charger.

OS: Android 12 with stock Android. Android 13 update আসবে। 

Sensor: side fingerprint in power button, for biomatric security.

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button