খবর

OnePlus মাত্র ১ মিনিটে চার্জ হওয়া ফোন নিয়ে আসলো

রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে এই ফোনটি এক মিনিটের মধ্যে চার্জ হবে? ওয়ান প্লাস এর কোন মডেল এটি? এই ফোন তার বক্সের ভিতরে নিয়ে আসছে ১৫০ ওয়াট এর চার্জার। যেটির মাধ্যমে বর্তমান দ্রুতগতির সমাজে দ্রুত পদ্ধতিতে ফোনটি সম্পূর্ণ চার্জ করতে পারবে।

Oneplus Ace Pro

Oneplus এর একটি ফ্লাগশিপ মডেল যেটি কিছুদিনের মধ্যেই আমাদের মার্কেটে পাওয়া যাবে। রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে এই ফোনটি এক মিনিটের মধ্যে চার্জ হবে? ওয়ান প্লাস এর কোন মডেল এটি? জানতে হলে অবশ্যই চোখ রাখুন এই আর্টিকেলটিতে।

Oneplus Ace pro এই ফোনটি গ্লোবালি লঞ্চ হওয়ার জন্য প্রস্তুত ছিল আজকে চীনে লঞ্চ হওয়ার কথা ছিল কিন্তু সেটি স্থগিত হয়ে গেছে। OnePlus এনাউন্স করেছে যে আমরা স্থগিত করেছি আজকের চীনে ফোনটি লঞ্চ করার জন্য কিন্তু এর কারণ সঠিকভাবে এখনো জানা যায়নি।

Oneplus Ace Pro features:

Display:

6.7 inch amoled display with 120HZ & 720 touch sampling rate, HDR10+, 1.07B colour. জানা গেছে এই ফোনের স্ক্রিন পুরো বরের সাথে প্রায় লেগে থাকবে। ফোনের ব্লেজ থাকবে খুব কম ( 1.48mm )

@newswap01

Processor:
Qualcom Snapdragon 8+ gen 1. এই ফোনে রয়েছে আটটি চেম্বারের vapour কুলিং। যেটি গেমিং এর সময় ফোনকে ঠান্ডা হতে খুব সাহায্য করে।

Camera:

Rear : 50MP main lense + 8MP wide + 2MP macro & front – 16MP

RAM & ROM:
DDR5 16GB of RAM ( MAX ) , 256 GB ROM (MAX)

Battery:

এই ফোনে রয়েছে 4800mah এর ব্যাটারি। এই ফোন তার বক্সের ভিতরে নিয়ে আসছে ১৫০ ওয়াট এর চার্জার। যেটির মাধ্যমে বর্তমান দ্রুতগতির সমাজে দ্রুত পদ্ধতিতে ফোনটি সম্পূর্ণ চার্জ করতে পারবে।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button