টলিউড

Pushpa 2 – পুষ্পা ২ সিনেমার শুটিং বন্ধ হওয়ায় চিন্তায় রয়েছে অনুগামীরা

রিপোর্টের মাধ্যমে জানা যায় যে গত বৃহস্পতিবার নিয়ে মোট চার দিন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ধর্মঘট চলছে ফলে সমস্ত শুটিং বন্ধ রয়েছে। এর মধ্যে রয়েছে Pushpa 2..Tiger এবং আরো তাতে অনুগামীরা রয়েছে চিন্তায়

Pushpa 2

রিপোর্টের মাধ্যমে জানা যায় যে গত বৃহস্পতিবার নিয়ে মোট চার দিন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ধর্মঘট চলছে ফলে সমস্ত শুটিং বন্ধ রয়েছে। দিল রাজু যিনি একজন ফিল্ম প্রডিউসার তিনি চাইছে না এই ধর্মঘটে আর চলুক যার ফলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব ক্ষতি হচ্ছে। যত তাড়াতাড়ি সম্ভব আবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরু হোক। তিনি এটাও বলেছেন যে তিনি শিল্পী সাথে কাজ করতে চান কোন ঝামেলা জড়াতে চান না। 

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি র উচ্চ দায়িত্ববান সম্পন্ন মানুষদের মাধ্যমে জানা যায় যে টলিউডের এই ধর্মঘট ও আরো যে সমস্ত সমস্যা রয়েছে এ সমস্যার সমাধানের জন্য চারটি কমিটি গঠন করা হয়েছে। বলতে গেলে এই সব সমস্যা টাকা-পয়সার দিক থেকেই কারণ গভমেন্টের ট্যাক্স নায়ক নায়িকাদের টাকা ও টি টি এপ্লিকেশন গলি থেকে আসা টাকা, জানা যায় এই সমস্ত সমস্যা নিয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হবে। 

আরেকজন প্রযোজক যার নাম সি. কল্যাণ, তার কাছ থেকে জানা যায় টলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রি তে এইসব সমস্যার কারণে কিছু সময়ের জন্য শুটিং এবং ফিল্মের কাজ বন্ধ করা হয়েছে। কিন্তু কতদিনের জন্য বন্ধ হয়েছে তা এখনো অনির্দিষ্ট রয়েছে। এবং এটিও জানা যায় যতক্ষণ না পর্যন্ত এই সমস্যা সমাধান হচ্ছে ততদিন ফিল্ম ইন্ডাস্ট্রির সমস্ত কাজ স্থগিত থাকবে।

 

@newswap01

প্রডিউসার অর্থাৎ প্রযোজকরা একটু চিন্তিত রয়েছে থিয়েটারের টিকিট ওটি টি অ্যাপের টাকা ও নিজেদের খরচা নিয়ে। এই সমস্ত সমস্যার কারণে জানা যায় শুধু Allu Arjun- Pushpa 2  নয় এই লিস্টে রয়েছে আরও কিছু সিনেমা- Balakrishna Gopi Chand, Tiger Nageswara Rao, Ravanasura, Vijay Deveraonda- Kushi, & Ghost. 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Back to top button