ভাইরাল

অর্পিতার ফ্লাট নিয়ে রাহুল দে এর ভিডিও হলো ভাইরাল

সম্প্রতিক পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার কাণ্ডে কোটি কোটি টাকা ও সম্পত্তির হদিস পাওয়া গেছে। সেই ভিডিও তে রাহুল দে বোঝাতে চেয়েছে সেই অর্থে আমাদের মত সাধারণ মানুষদের কখনো বা মনে হচ্ছে এই টাকার কিছু অংশ যদি আমরাও পেতাম বা কোন কারনে যদি ফ্ল্যাটের হদিস পেতাম তবে কতই না ভালো হতো কতই না

Rahul Dey

বাংলার জনপ্রিয় ইউটিউবারের মধ্যে অন্যতম হলেন রাহুল দে তার চ্যানেলের নাম ছিল বোকাচন্দ্র। ছেলেটির বয়স ২১ বছর এরই মধ্যে বহু জনপ্রিয়তা লাভ করেছে সে। মূলত কমেডি ভিডিও বানায় এবং কিছু নাচের ভিডিও পোস্ট করতেও তাকে দেখা গিয়েছে। তার এই কমেডি ভিডিও অডিয়েন্স রা খুব ভালোভাবেই নিয়েছে ।

রাহুল দিয়ে ছোট ছোট বিষয় নিয়ে কমেডি করে থাকে। বাংলার আরো অন্যান্য youtube চ্যানেল বংগাইল , সিনেবাপ, বিষাক্ত ছেলে, ওয়ান্ডার মুন্না প্রভৃতি চ্যানেল গুলোর মধ্যে বোকাচন্দ্র চ্যানেল ও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতিক পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার কাণ্ডে কোটি কোটি টাকা ও সম্পত্তির হদিস পাওয়া গেছে। সেই ভিডিও তে রাহুল দে বোঝাতে চেয়েছে সেই অর্থে আমাদের মত সাধারণ মানুষদের কখনো বা মনে হচ্ছে এই টাকার কিছু অংশ যদি আমরাও পেতাম বা কোন কারনে যদি ফ্ল্যাটের হদিস পেতাম তবে কতই না ভালো হতো কতই না বিলাস বহুল সুখ আমরা পেতে পারতাম। কল্পনাতে প্রত্যেকেই রাজা হতে চাই তাতে অপরাধের কিছু নেই।

আসলে আমজনতা কোনদিন এরকম ঘটনা আগে দেখেনি। এ যেন টাকার মাউন্ট এভারেস্ট। তাই সাধারণ মানুষের চক্ষু তো চড়ক গাছ হবেই। রাহুল দেও সাধারণ মানুষের মধ্যেও একজন। তাই প্রত্যেক সাধারণ মানুষের হয়ে সে একটি মজার ভিডিও বানায় যেখানে দেখানো হয়েছে সে ভগবানের কাছে ধুপথনা দিয়ে পুজো করছে এই বলে “ভগবান অর্পিতার পরবর্তী ফ্ল্যাট এর ঠিকানা আমাকে আগে পাইয়ে দাও”মজার ছলে দর্শক এটি ভীষণ ভালোভাবে নিয়েছে ।

@newswap01

প্রচুর শেয়ার হচ্ছে এই ভাইরাল ভিডিও। প্রত্যেকের মনেই তো এইরকম সুপ্ত চিন্তা রয়েছে প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে এই রিল শেয়ার করছে। আমজনতার মনের বার্তা হয়তো এটাই যেটা রাহুল মজার চলে একটি ভিডিও বানিয়েছে। একমাত্র কল্পনাতে ই আমরা এই বিশ্বব্রহ্মাণ্ডের মালিক রাজা অনেক সুপার পাওয়ার এর অধিকারী হতে পারি।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button