খবর

বিগ বুল রাকেশ ঝুনঝুনওয়ালা মারা গেলেন ৬২ বছর বয়সে

রাকেশ ঝুনঝুনওয়ালা অনেকদিন ধরেই কিডনি সংক্রান্ত ও হার্ট সংক্রান্ত রোগে জড়িত ছিলেন। আজ সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে তাকে নিয়ে যাওয়ায় সেখান থেকে মৃত বলে ঘোষণা করা হয়।

Rakesh Jhunjhunwala
Rakesh Jhunjhunwala died

রাকেশ ঝুনঝুনওয়ালাকে মুম্বাইয়ের দালাল স্ট্রিটের বিগ বুল নামে জানা হয়। ভারতের নিজস্ব ওয়ারেন্ বাফেট। অ্যামাজনের একটি গুরুত্বপূর্ণ ওয়েব সিরিজ Scam 1992 এখানেও তার রোল করতে অভিনেতাকে করতে দেখা গেছিল। তিনি ভারতের একজন প্রতিভাবান মানুষ। তিনি একজন ইনভেস্টার একাউন্টেন্ট, বর্তমান সম্পত্তি জানা যায় প্রায় ৬ বিলিয়ন ডলার।
আজ সকালে রিপোর্টের মাধ্যমে জানা যায় তিনি অনেকদিন ধরেই কিডনি সংক্রান্ত ও হার্ট সংক্রান্ত রোগে জড়িত ছিলেন। আজ সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে তাকে নিয়ে যাওয়ায় সেখান থেকে মৃত বলে ঘোষণা করা হয়। তার সাথে ছিলেন তার তিন সন্তান ও তার স্ত্রী। আজ এই খবরের জন্য স্টক মার্কেট সাথে স্টক মার্কেট ইনভেস্টারদের কাছে একটি দুঃখের দিন। তাকে জনসমাগমে শেষবারের মতো কিছুদিন আগে দেখা গেছিল প্লেন কোম্পানির প্রমোশনের জন্য। তিনি মারা যাওয়ার পরেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় হ্যাশ ট্যাগ গুলি ট্রেনিংয়ে চলে যায়। হ্যাশট্যাগ গুলি হল- #RakeshJhunjhunwala #riplegend #RIP, etc

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button