Ram Setu (রাম সেতু) vs Thank God (থ্যাংক গড) বক্স অফিসে কে জিতল?

Ram Setu VS Thank God
Ram Setu VS Thank God

Ram SetuThank God দুটি  25 তারিখ অর্থাৎ একই দিনে রিলিজ হয়েছে। দীপাবলি উপলক্ষে সিনেমা প্রেমীদের জন্য সিদ্ধার্থ মালহোত্রা, অজয় দেবগনের সামঞ্জস্য তৈরি থ্যাংক গড ও অক্ষয় কুমারের  অভিনয় রাম সেতু দারুন গিফট। আশা করা হয়েছিল দুটি সিনেমায় বাজারে ভালো চলবে।  অক্ষয় কুমারের এর আগের তিনটি সিনেমা পরপর ফিলআপ হয়েছে ব্লকবাস্টারে।  সেই কারণে এই সিনেমার ওপর একটু বেশি আশা রেখেছিল অক্ষয় কুমার ও তার পুরো টিম। 

Ram Setu (রাম সেতু) Thank God (থাঙ্ক গড) দুটি সিনেমায় ব্লকবাস্টারে চলছে ভালোভাবেই কিন্তু রাম সেতু একটু আগে রয়েছে।  রাম সেতু সিনেমার মধ্যে মানুষের ইমোশন কমেডি ও মিশন থাকার কারণে মানুষ একটু বেশি পছন্দ করতে পারে। কিন্তু কোন সিনেমাকে ভালো বলেননি। রাম সেতু তার প্রথম দিনের আয় প্রায় 15 কোটি টাকা সেখানে থ্যাংক গড আয় করেছে 8 থেকে 9 কোটি টাকা। 

Ram Setu (রাম সেতু) Thank God (থাঙ্ক গড) দুটি সিনেমা এখনো সিনেমা হলে কমপক্ষে এক সপ্তাহ চলবে সময় শেষ হওয়ার পরে দেখা যাবে কে কত দূর আয় করতে পারল।  কিন্তু রাম সেতু রামসেতু সিনেমা কাছ। IMDb ওয়েবসাইটে কিন্তু উল্টো থ্যাংক গড কে রেটিং দেওয়া হয়েছে 6.7/10  রাম সেতু কে রেটিং  দেওয়া হয়েছে 5.0/10. 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Telegram Channel যুক্ত হতেএখানে ক্লিক করুন
Google News যুক্ত হতেএখানে ক্লিক করুন