খবরভাইরাল

Ranvir Singh: রণবীর সিং এর নগ্ন ছবি নেট দুনিয়ায় ভাইরাল

এই আন্তর্জাতিক পত্রিকা রানবির সিং কে সর্বশেষ বলিউড স্টার বলে খ্যাত করেছেন। রানবির সিং পুরো নগ্ন অবস্থায় একটি তুরকিশ চাদরের উপর শুইয়ে এবং বসে বিভিন্নভাবে পোস দিতে দেখা গেছে। তার বিভিন্ন রকম কায়দায় তিনি তার গোপনাঙ্গ ডেকেছে।

Ranvir Singh: রণবীর সিং তার কিছু না কিছু রংচঙে নতুন ধরনের পোশাকের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়া ও নেট দুনিয়ায় ভাইরাল হতে থাকে।

Ranveer Singh photoshoot

তার জন্য তিনি অনেক মানুষের কাছে কটাক্ষ মন্তব্য এর শিকার হয়েছেন এবং তাকে নিয়ে অনেক ধরনের কুমন্তব্য সাথে মিম বানানো হয়েছে।  সোশ্যাল মিডিয়ায় একটু এ দিক সে দিক দেখলেই রানবির সিং কে দেখা  যায়। এইবারও ঠিক সেরকমই একটা  দেখা গিয়েছে,   রানবির সিং একটি  বিশেষ ফটোশুট করেছেন পুরো নগ্ন অবস্থায় তারপর থেকেই তাকে নিয়ে আরো বেশি করে ট্রোল করা হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে রানবির সিং নিজেও কিছু বলেছেন। রানবির সিং তারেই ফটোশুটের মাধ্যমে তার চরম সাহসিকতার পরিচয় দিয়েছেন।  এই আন্তর্জাতিক পত্রিকা রানবির সিং কে সর্বশেষ বলিউড স্টার বলে খ্যাত করেছেন। রানবির সিং পুরো নগ্ন অবস্থায় একটি তুরকিশ চাদরের উপর শুইয়ে এবং বসে বিভিন্নভাবে পোস দিতে দেখা গেছে। তার বিভিন্ন রকম কায়দায় তিনি তার গোপনাঙ্গ ডেকেছে।

এই পত্রিকার মাধ্যমে জানা যায় যে সাক্ষাৎকারে রানবির সিং বলেছেন যে “ শারীরিকভাবে নগ্ন হওয়া খুবই সহজ কিন্তু আমার পারফরম্যান্সের মাধ্যমে আমি আগেও নগ্ন হয়েছি, এতটাই নগ্ন হয়েছে যে আমার নিজের আত্মা পর্যন্ত দেখা যাচ্ছে। আমার ছোট পারফরমেন্সের জন্য আমি হাজার মানুষের সামনে নগ্ন হতে রাজি আছি আমার তাতে কোন অসুবিধা নেই কিন্তু সামনের মানুষের কিরকম লাগছে সেটাই ভাবার বিষয়। “

পুরনো কিছু  ফটোশুট থেকে জানা যায় 2017 সালে প্রায় নগ্ন অবস্থায় একটি বাথটাবের ভিতরে ফটোশুট দেখা গিয়েছিল।  তখনো তাকে বিভিন্ন মানুষের কটাক্ষ মন্তব্যের শিকার হতে হয়েছে,  তাকে নিয়ে অনেক মিম বানানো হয়েছে।  সেই সময় দীপিকা পাডুকোন অর্থাৎ রানবির সিং এর স্ত্রী ভারতের না থাকায় রানবির সিং এর ফটো পোস্ট পড়ে,  রসিকতার সুরে কিছু মন্তব্য করেছিল যে দীপিকা পাডুকোনের পোশাক না থাকায়, দুঃখে  কিছু না পড়েই বাথটাবে শুয়ে ছিলেন। এই মন্তব্যের প্রধান কারণ ছিল রণবীর সিং কে অনেক আগে থেকেই একটু অন্য ধরনের পোশাকে দেখা যেত। 

@newswap01

রানবির সিং কে কল করার জন্য কিছু মিম তৈরি করা হয়েছে দেখা গেছে অনেক পোস্টে,  ড্রেসিং সেন্স নিয়ে রানবির কাপুর কে খোঁচা মারা হয়েছে বলে,  সে জামা কাপড় পড়া ছেড়ে দিয়েছে,  সেই কারণে এইসব ব্যাপারে বেশি খোঁচা দিতে নেই। রানবির সিং একজন অলরাউন্ডার ফিল্মস্টার তাকে এডাল্ট ছবিও দেখা গেছে এবং Befikre  গানেও অর্ধনগ্ন অবস্থায় দেখা গেছে।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button