টলিউডভাইরাল

Viral: রস্মিকা ও বিজয় এর গোপন সম্পর্কের কথায় তোলপাড় নেট দুনিয়া

Times of India রিপোর্ট এ জানা গিয়েছে তারা এখন একে অপরকে ডেট করছেন। রেশমিকা মন্দনার সাথে Rakshit Shetty এংগেজমেন্ট ভাঙার পরেই। সোশ্যাল মিডিয়ার সামনেও বিজয় রেশমিকাকে ডার্লিং বলে ডেকেছিল। কিন্তু এই সম্পর্ক বেশি দিন টেকেনি,2019 পরই শোনা যায় তাদের বিচ্ছেদ হয়েছিল।

Rashmika & Vijay

রেশমিকা মন্দনা অনেকগুলি ছবিতে কাজ করেছেন। ” পুষ্পা” মুভিতে রিসেন্ট  কাজ করেছেন নায়িকা হিসেবে । ইতিমধ্যে তার জনপ্রিয়তা খুবই শীর্ষে রয়েছে। বিজয় দেবরাকুন্ডা একজন বিখ্যাত টলিউড অ্যাক্টর। তার কয়েকটা মুভিতে তিনি দারুন জনপ্রিয়তা পেয়েছেন। তার নতুন মুভি রিলিজ হতে চলেছে লাইগার যেখানে রয়েছেন নায়িকা হিসেবে অনন্যা পান্ডে। রেশমিকা মন্দনা ও বিজয় দেবরাকোন্ডার একসাথে অনেকগুলি সিনেমা করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হল ডিয়ার কমরেড ও গীতা গোবিন্দা দর্শকদের মনে ভালোবাসার স্থান করে নিয়েছে।

টলিউডের দুজন জনপ্রিয় দক্ষিন অভিনেতা রেশমিকা মন্দনা ও বিজয় দেবরাকোন্ডার একসাথে অনেকগুলি সিনেমা করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হল ডিয়ার কমরেড ও গীতা গোবিন্দা । Times of India রিপোর্ট এ জানা গিয়েছে তারা এখন একে অপরকে ডেট করছেন। রেশমিকা মন্দনার সাথে Rakshit Shetty এংগেজমেন্ট ভাঙার পরেই ( যার কারণ এখনো জানা যায়নি )। 

রেশমিকা ও বিজয় একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় সিনেমা “গীতা গোবিন্দা” 2018 সালে ও” ডিয়ার কমরেড” 2019 সিনেমা চলাকালীন তারা একে অপরের সঙ্গে সম্পর্কের জড়িয়ে পড়েন। সেই সময় তারা একে অপরকে বুঝেছিল এবং চিনেছিল। সেই সময় বিজয়ের মুখে শুধু রেশমিকার প্রশংসাই শোনা যেত সুন্দরী, রূপসী । সোশ্যাল মিডিয়ার সামনেও বিজয় রেশমিকাকে ডার্লিং বলে ডেকেছিল। কিন্তু এই সম্পর্ক বেশি দিন টেকেনি,2019 পরই শোনা যায় তাদের বিচ্ছেদ হয়েছিল। বর্তমানে তারা দুজনেই এখন সিঙ্গেল। তবে বিজয়ের রেশমিকা একে অপরের খুব ভালো বন্ধু। তারা এখন তাদের নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছে। 

রেশমিকা ”Pushpa” মুভিতে কাজ করে প্রচুর সুনাম অর্জন করেছে। পুষ্পা মুভিটি খুবই জনপ্রিয়তা লাভ করেছে সেখানে আল্লু অর্জুন ও সামান্তা (model dancer) কেউ অভিনয় করতে দেখা যায়। ইতিমধ্যে রিলিজ হতে চলেছে বিজয় দেবরাকোন্ডার ও অনন্যা পান্ডের একটি মুভি “লাইগার” ।এটি মুক্তি পাচ্ছে 25 শে আগস্ট 2022। এখন তারা দুজনেই নিজেদের কর্ম জীবন নিয়ে ভীষণ ব্যস্ত। এই অভিনেতা-অভিনেত্রীর মধ্যে কোন অহংকারের ছোঁয়া দেখতে পাওয়া যায় না তারা খুবই সাধারণ ভাবেই চলে সেই কারণেই হয়তো দর্শকদের মনে ভালোবাসার গভীরতম জায়গা করে নিয়েছে।

@newswap01

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button