ভাইরালমনোরঞ্জন

Sofia Ansari : Sofia Ansari তার হট ইনস্টা রীল দিয়ে টেক্কা দিচ্ছে নায়িকাদের

Sofia Ansari: এই ভাইরাল ভিডিওতে দেখা গেছে মারাঠি সাজে  এবং গান ছিল “ চিকনি চিকনি পাতলি কামর, ইয়েসে না হিলা " এই ভিডিওতে দেখা গেছে সবুজ রঙের ব্লাউজ সাথে গোলাপি রঙের শাড়ি এবং সাজে পুরো মারাঠি। 

Sofia Ansari viral video

Sofia Ansari : বর্তমানের সোফিয়া আনসারের ইনস্টাগ্রামের রিল ভিডিও খুব ভাইরাল হচ্ছে প্রত্যেকদিন তার ইনস্টাগ্রামে অনেক ভিডিও দেখা যায়,  তার সাজপোশাকের চেষ্টা করে  তার প্রতিভাকে তুলে ধরতে।  হার  মানাতে চাই সিনেমার নায়িকাদের।  সোফিয়া আনসারীর  ইনস্টাগ্রামে  ফ্যান রয়েছে অনেক। ইনস্টাগ্রামে  ট্রেন্ডিং পেজ খুললেই দেখা যায় তার  রিল এর ভিডিও।  সে সব সময় লেটেস্ট যে ট্রেন্ডিং গানগুলি রয়েছে সেগুলোর উপরে ভিডিও  বানায়। বর্তমান সময়ে ইনস্টাগ্রাম রিল এবং ভিডিওর মাধ্যমে প্রায় যেকোনো বয়সের মহিলা ছেলে সবাইকেই ভিডিও করতে দেখা যায়।  ইনস্টাগ্রামের  ভিডিও ক্রিয়েটর এর মধ্যে সোফিয়া আনসারী কে দেখা যায় প্রায় সব সময়।  কিন্তু সে যা করছে অনেকে সেটা করতে পারে না এর জন্য অনেক সাহসিকতার প্রয়োজন হয় এবং তার বিরুদ্ধে অনেক রকম খারাপ মন্তব্য করা হয়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOFIA ANSARI (@sofia9__official)

এই ভাইরাল ভিডিওতে দেখা গেছে মারাঠি সাজে  এবং গান ছিল “ চিকনি চিকনি পাতলি কামর, ইয়েসে না হিলা ” এই ভিডিওতে দেখা গেছে সবুজ রঙের ব্লাউজ সাথে গোলাপি রঙের শাড়ি এবং সাজে পুরো মারাঠি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOFIA ANSARI (@sofia9__official)

@newswap01

আমরা তার প্রোফাইল এবং তার  ইনস্টাগ্রামের ভিডিওটি নিচে শেয়ার করব আপনি লাইক শেয়ার করতে পারবেন।  অবশ্য কমেন্ট করতে গেলে আপনাকে প্রথমে ফলো করতে হবে তারপরে আপনি কমেন্ট করতে পারবেন।  এই ভাইরাল ভিডিও এক কথায় অনেক পুরুষের মন জাগিয়েছে। সোফিয়া আনসারীকে ইনস্টাগ্রামের হট কেক বলা হয়। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button