খবর

Sonali Phogat এর ওপরে অত্যাচার এর ভিডিও এর খোঁজ পাওয়া গেলো!

Sonali Phogat
Sonali phogat murder video leak

Sonali Phogat: সোনালি হরিয়ানার বাসিন্দা, হরিয়ানার গত বিধানসভা নির্বাচনে আদমপুর কেন্দ্র থেকে কুলদীপ বিষ্ণোইয়ের নিরুদ্দে ইলেকশনে দাঁড়িয়ে ছিলেন। তিনি 2020 সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এও এসেছিলেন। বিজেপি লিডার সোনালী প্রগত এর মার্ডার কেস বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। সূত্র থেকে আগে জানা গেছিল তার মৃত্যু নাকি হার্ট অ্যাটাকে হয়েছিল কিন্তু পোস্টমর্টেম রিপোর্টে অন্য কথা বলছে।  পোস্টমর্টেম রিপোর্টে স্পষ্ট উল্লেখ রয়েছে এটি একটি মডার কেস। তিনি মার্ডার হয়েছেন তার এই অ্যাসিস্ট্যান্ট দ্বারা।

Sonali Phogat
Sonali phogat post-mortem report

সূত্র থেকে জানা গেছে পরিবারের দাবি সোনালীর পার্সোনাল এসিস্টেন্ট তার খাবারে মাদক মিশিয়ে তাকে খাইয়ে দেয় এবং তাকে একাধিকবার ধর্ষণ করেন। সোনালীকে হুমকি দেওয়া হয়েছিল তার এই ধর্ষণের ভিডিও ভাইরাল করে দেওয়ার। তাকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হয় তার অভিনয় কেরিয়ার রাজনৈতিক কেরিয়ার সমস্ত কিছু ধ্বংস করে দেওয়ার হুমকি দেওয়া হয় বারবার। জোর করে সোনালীর কাছ থেকে তার ফোন, সম্পত্তি , বাড়ির চাবি কেড়ে নেওয়া হয়।

Sonali Phogat ভাগ্নে মনিন্দর ফোগাট অভিযোগ জানিয়েছেন “আমরা নিশ্চিত হয়ে বলছি আমাদের বোনকে ধর্ষণ করে খুন করা হয়েছে”।

বিজেপি লিডার Sonali Phogat এর মেয়ে যশোধরা বলেছেন “আমার মা ন্যায় বিচার পাওয়ার যোগ্য এবং মামলাটি তদন্ত হোক ও দোষীদের কঠোরতম শাস্তি দেওয়া হোক”।

@newswap01

মঙ্গলবার সকালে St Anthony Hospital at Anjuna in North Goa  সোনালীর মৃতদেহ আনা হয়। সেখানে প্রাথমিক রিপোর্টে বলা হয় তিনি হার্ট অ্যাটাকে মারা গেছে। কিন্তু পরিবারের লোকেরা বাড়াবাড়ি করেছে তাকে খুন করা হয়েছে এখানে মিথ্যে রিপোর্ট দেখানো হচ্ছে। সোনালী বাড়ির লোকেরা এই পোস্টমর্টেম রিপোর্ট বিশ্বাস করেননি। তাদের পরিবারের সদস্য Rinku Dhaka আবার নতুন করে দিল্লির AIIMS ময়নাতদন্তের রিপোর্ট করতে বলেন।

Rinku Dhaka   25 আগস্ট গোয়ার পানাজি এ এন আই টে অভিযোগ দাই করেন,তিনি জানিয়েছেন ” আমার বোন আমাকে জানিয়ে ছিলেন। তাকে নেশা জাতীয় খাবার খাওয়ায় এবং তাকে ধর্ষণ করে এবং ধর্ষণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ধর্ষক”। সুধীর সাংওয়ান এবং তার বন্ধু সুখবিন্দর দ্বারা ধর্ষণ হয় ও হত্যা করা হয়েছে।

 “আমার বোন একজন বিজেপি লিডার হওয়া সত্বেও বিজেপি দলের কোন সাহায্য আমরা পায়নি”

তিনি আরো জানিয়েছেন ” আমি আমার বোনের মুখ এবং কান নীল দেখেছি। যেটা শরীরে বিষক্রিয়া না হলে হয় না। আমি নিশ্চিত আমার বোনকে বিষ খাওয়ানো হয়েছিল”

বৃহস্পতিবার 25/08/2022 এ পোস্টমর্টেম রিপোর্টটি বেরিয়ে আসে। সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে সোনালীকে মানুষ দ্বারা তার শরীরে বিভিন্ন ক্ষত বিক্ষত  করার অনেক তথ্য পাওয়া গেছে। পোস্টমর্টেম রিপোর্ট থেকে স্পষ্ট জানা যায় হার্ট অ্যাটাকে নয়, তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন। সোনালীর বাড়ির সদস্যরা যে সত্যি কথা বলেছেন সেটি প্রমাণ হয়েছে। সোনালী বাড়ির সদস্যরা অপরাধীদের কঠোর শাস্তির আরজি জানিয়েছেন।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button