খবরটলিউড

এমন কি হলো যে অভিনেত্রী শুভ্রশ্রীকে রান্নার কাজ করতে হচ্ছে হোটেলে?

প্রথম দিকে তাকে ক্যান্টিনে রান্না করতে দেখা গিয়েছিল এখন ভাতের হোটেলে। তবে কি সত্যিই পাকাপাকিভাবে ভাতের হোটেল খুললেন তিনি? একেবারে না। ক্যান্টিনে যেমন রান্নার অভিনয় করেছিলেন এবারেও সেরকমই কিছু করতে চলেছেন তিনি।

Subhashree ganguly

শুভশ্রী গাঙ্গুলী হলেন একজন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং রাজ চক্রবর্তীর বউ। সাথে যিনি মাও হয়েছেন। তার একটি মাত্র সন্তানের নাম ইউভান। তার ছোট্ট বাচ্চাদের সামলাতে গিয়ে অনেকটাই হিমশিম খাচ্ছেন অভিনেত্রী। সেই কারণেই কি তিনি তার বডি ফিটনেস নিয়ে অতটা খেয়াল করতে পারছেন না, হয়তো ব্যস্ততার কারণেই তিনি তার শরীরের দিকটি ভুলে গেছেন । সেই কারণেই কি অভিনয় থেকে বাদ গেছেন তিনি? এইরকম হাজারো প্রশ্ন আমাদের মধ্যে ঘোরাফেরা করছে। শোনা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী একটি ভাতের হোটেল খুলেছেন। সেখানে তিনি নিজে রান্না করছেন এবং নিজের হাতে বেড়ে খাওয়াচ্ছেন।

বেশ কয়েক মাস আগে অভিনেত্রীকে খুবই সাদামাটা লুকে দেখা গিয়েছিল। সাদামাটা শাড়ি চুরিদার হালকা মেকাপে দেখা গিয়েছিল তাকে। খুন্তি হাতে রান্না করছেন তিনি। এবারে লক্ষ্য করা যায় ভাতের হোটেলে।

প্রথম দিকে তাকে ক্যান্টিনে রান্না করতে দেখা গিয়েছিল এখন ভাতের হোটেলে। তবে কি সত্যিই পাকাপাকিভাবে ভাতের হোটেল খুললেন তিনি? একেবারে না। ক্যান্টিনে যেমন রান্নার অভিনয় করেছিলেন এবারেও সেরকমই কিছু করতে চলেছেন তিনি।

কল্যাণ লাহিড়ীর লেখা একটি অত্যন্ত জনপ্রিয় উপন্যাস “ইন্দুবালা ভাতের হোটেল” গল্পটিকে বড় পর্দায় আনতে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। পূর্ববঙ্গের মেয়ে ইন্দুবালা এপারে চলে এসো নিজের স্বাবলম্বী হওয়ার জন্য ও সন্তানদের মুখের দিকে চেয়ে একটি ভাতের হোটেল খোলেন। এরপর ধীরে ধীরে তার ভাতের হোটেলে সুখ্যাতি ছড়িয়ে পড়েছিল চারিদিকে।

@newswap01

শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন রন্ধন পটু ইন্দুবালা চরিত্রে তার কিছুটা খামতি রয়েছে। পরিনিতা শুট করার সময় সোহিনী সেনগুপ্ত যেমন তাকে মহড়া দিয়েছিলেন এবারেও তিনি সোহেলের হাত ধরতে চাইছেন।

পদ্ধাই ইন্দু বালার চরিত্র 16 থেকে 75 পর্যন্ত দেখানো হবে। সেখানে শুভশ্রী গাঙ্গুলী অভিনয় করছেন 25 থেকে 75 বছর বয়সী। পর্দায় তিনি দুই সন্তানের মা। প্রথমে তিনি পূর্ববঙ্গের বাসিন্দা ছিলেন পরে পশ্চিমবঙ্গের বাসিন্দা হন। সংসার চালানো ও দুটো বাচ্চা মানুষ করার জন্য তিনি ভাতের হোটেল খুলেন।

এই ওয়েব সিরিজটি হবে 8 টি পার্ট এ পরিচালনা করছে SVF Production । এপার বাংলা ওপার বাংলা মিলিয়ে হবে শুটিং। তবে বেশিরভাগ শুটিং কিভাবে কলকাতায়। শহরের কোণে কোণে রয়েছে আতঙ্ক, ভয় ও বিপর্যয়,হাহাকার দেখে আঁতকে উঠতে পারে দর্শক। ছবিটির ট্রেলার পোস্ট হয়েছে । ছবিতে অভিনয় করছেন ইশা সাহা, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিত আঢ্য, সৌরভ দাস, অনির্বাণ চক্রবর্তী, অনামিকা সাহা, দিতিপ্রিয়া রায়, কিরণ দত্ত সহ আরো অনেকে।

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Back to top button