আজকালখবর

সুস্মিতা সেন ও ললিত মোদী সত্যিই কি বিয়ে করেছেন?

ভারতীয় ক্রিকেটের পূর্বের প্রশাসক আইপিএল এর সঙ্গে জড়িত একজন বিশিষ্ট মানুষ হলো ললিত মোদী, ললিত মোদী টুইট করেছেন সুস্মিতা সেনের সঙ্গে এখনো পর্যন্ত ডেট করছেন, এবং তিনি সুস্মিতা সেন কে better half হিসাবে ও উল্লেখ করেছেন। ললিত মোদি জানিয়েছেন সময় আসলে তারা বিয়ে করবেন।

Sushmita Sen and Lalit Modi

ললিত মোদী ও সুস্মিতা সেন দুজনে ডেট করছেন এটা তাদের কেউই পরিবারকে জানাইনি। পরিবারের সদস্যরা এটা জানার পর অনেকেই চমকে গেছেন।

ইতিমধ্যে ললিত মোদী নিজের instagram প্রোফাইলে সুস্মিতা সেন ও তার নিজের ফটো পোস্ট করেছেন এবং বায়োতে এটাও লিখেছেন “finally starting a new life with my partner in crime my love @sushmitasen47😍😍😍”

ললিত মোদির এই টুইটের পরে ও সুস্মিতা সেন এখনো পর্যন্ত চুপচাপই রয়েছেন। সুস্মিতা একজন সাহসী এবং হাসিখুশি মানুষ। তিনি তার নিজের সিদ্ধান্ত খোলামেলা ভাবে নিতেই পছন্দ করেন। এর আগেও সুস্মিতা সেন মডেল রহমান শাল এর সাথে সম্পর্ক ছিল। রহমানের সঙ্গে এত গভীর সম্পর্ক ছিল যে তাদের দুটো মেয়েও রয়েছে। রেনে ও আলিশা রহমান কে এখনো বাবা মনে করে। সুস্মিতা আগের বছরের ডিসেম্বর মাসেই তাদের সম্পর্ক ভেঙে ফেলে।

@newswap01

শুধু তার ফ্যান ফলোয়ার্স ই নয় তার বাড়ির লোকও এই বিষয়টা একসেপ্ট করতে পারেনি। ললিত মোদী তার আরেকটি টুইটে জানিয়েছেন একে অপরকে জানার জন্য তারা দুজনে ডেট করছেন। এবং বিবাহ একদিন হবে।

নতুন খবর এবং টেকনিকাল খেলাধুলা জ্ঞান মূলক তথ্য জানতে হলে আমাদের নোটিফিকেশন বেলটি Allow করতে ভুলবেন না এবং আমাদের সাথে জুড়ে থাকবেন

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button