চাকরি-বাকরি

টাটা কোম্পানির এই পদে কাজ করে পেয়ে যান ৩০ লক্ষ টাকা

টাটা কোম্পানির একটি শাখা টাটা কনসালটেন্সি সার্ভিস ( Tata consultancy service) এই বিভাগে বর্তমানে রয়েছে প্রচুর পরিমাণ কর্মী নিয়োগ। এই চাকরিতে বেতন থাকবে ২৫ থেকে ৩০ লাখ প্রতি বছর।

Tata High Salary Jobs

প্রতিদিনের মতো আজ আবারও একটি কাজের খবর নিয়ে চলে এসেছি আপনাদের সামনে। যারা কাজের জন্য সন্ধান করে যাচ্ছেন মাসিক কিছু টাকা ইনকাম করতে চাইছেন তাদের জন্য চাকরি একটি ভাগ্যের চাবিকাঠি। আসুন জেনে নেওয়া যাক টাটা কোম্পানিতে কিসের চাকরি রয়েছে আপনার জন্য।

টাটা কোম্পানি ভারতবর্ষের সবথেকে বড় ইস্পাত কোম্পানি কিন্তু ইস্পাত কোম্পানি ছাড়াও তার আরও অনেক রকম কোম্পানি রয়েছে। প্রতিবছর তাদের সময় অনুযায়ী বিভিন্ন কোম্পানিতে আলাদা আলাদা কর্মচারীর প্রয়োজন হয়। 

টাটা কোম্পানির একটি শাখা টাটা কনসালটেন্সি সার্ভিস ( Tata consultancy service) এই বিভাগে বর্তমানে রয়েছে প্রচুর পরিমাণ কর্মী নিয়োগ। আসুন দেখে নেওয়া যাক এই কোম্পানিতে এই পদের জন্য চাকরি করতে হলে আপনার কি কি থাকা প্রয়োজন।

পদের নাম: Oracle Golden Gate Expert

@newswap01

এক্সপেরিয়েন্স এর সময়: 4-8 বছর

স্থান: ভারতের যেকোনো জায়গায় কাজ হতে পারে সেই কারণে আপনাকে ইংলিশ ও হিন্দির অভিজ্ঞতা থাকতে হবে।  ভারতের প্রধান কয়েকটা জায়গায় আপনাকে পাঠানো হতে পারে।

আপনি এই কোম্পানিতে চাকরি করতে গেলে আপনাকে কি কি তথ্য জমা দিতে হবে?

  • Time of IT experience
  • Time of work experience
  • Present company name
  • Qualification of your last education
  • Percentage of marks in 10th 12th and postgraduate examination.
  • Current location
  • Current CTC
  • আপনি যদি গত তিন মাসে এই পদের জন্য ইন্টারভিউ দিয়ে থাকেন? Yes / No

কর্ম বিষয় বিস্তারিত:

এটি একটি আইটি ডিপার্টমেন্টের কাজ আপনাকে কম্পিউটার এবং আইটি বিষয় সমস্ত জ্ঞান থাকতে হবে। গোল্ডেন গেট সার্ভার এবং সার্ভিসের ব্যাপারে জ্ঞান থাকতে হবে।

আপনাকে ডাটাবেজ আর্কিটেক্ট এন্ড ডিজাইনার হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: গ্রাজুয়েট

আবেদনকারের সংখ্যা ১৯৯

বেতন: এই চাকরিতে বেতন থাকবে ২৫ থেকে ৩০ লাখ প্রতি বছর।

আপনি এই কাজের জন্য ইচ্চুক থাকলে আপনার বায়ো ডাটা সেন্ড করবেন অফিসিয়াল ইমেইল id তে – rachana.pingili@tcs.com. ( সব ডকুমেন্ট এর সাথে ) আপনি বিস্তারিত জানতে হলে ক্লিক করুন এখানে – Click here

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button