ভাইরাল

Viral: প্রেমের প্রস্তাবে রাজি হওয়ার জন্য মেয়ের পা ধরে অনুরোধ করছে ছেলে

Viral: কয়দিন আগেই একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়া ইনস্টাগ্রামে। ভিডিও তে দেখা গেছে একটি ছেলে একটি বন্ধ দোকানের সামনে একটি মেয়ে পা ধরে অনুরোধ করছে তার প্রেমের প্রস্তাব মেনে নেওয়ার জন্য কিন্তু মেয়েটি কোনভাবেই মানছে না

Instagram viral video
Credit- funtaap

Viral: কয়দিন আগেই একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়া ইনস্টাগ্রামে। ভিডিও তে দেখা গেছে একটি ছেলে একটি বন্ধ দোকানের সামনে একটি মেয়ে পা ধরে অনুরোধ করছে তার প্রেমের প্রস্তাব মেনে নেওয়ার জন্য কিন্তু মেয়েটি কোনভাবেই মানছে না এবং ঘার নাড়িয়ে দেখা যাচ্ছে না করছে। বর্তমান সমাজে এতটাই একাকিত্বের মধ্যে যে পাথর কোন অসুবিধা নেই। এই ভিডিওতে ছেলে এবং মেয়ে দুজনেই মাক্স পড়তে দেখা গেছে ফলে তাদের পুরো মুখ ভিডিওতে পাওয়া যায়নি। 

এই ভিডিওটা প্রথম সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে একটি ইনস্টাগ্রামের একাউন্টের মাধ্যমে ( funtaap ) আমরা নিচে তার অরিজিনাল ভিডিওটি দিয়ে দেব।  ভিডিওতে 5 হাজারেরও বেশি লাইক পড়েছে এবং আলাদা আলাদা মানুষের আলাদা আলাদা  মন্তব্য করেছে এই ভিডিওতে। 

মানুষ এখন এতটাই উদ্বিগ্ন হয়ে উঠেছে কোন সম্পর্কে যাওয়ার পিছনে যে সমস্ত সীমা পার করে ফেলছে।  কিন্তু এই সম্পর্ক বেশিরভাগ সময় দেখা যায় শেষ পর্যন্ত থাকে না সম্পর্কের শুরুতে সবকিছুই ভালো থাকে  ধীরে ধীরে শুরু হয় ঝামেলা গালাগালি মারামারি। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

@newswap01

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button