খবরমনোরঞ্জন

Tiger Shroff ও Disha Patani কি আলাদা হয়েছেন?

Tiger Shroff and Disha Patani

এবছর বলিউডে বিচ্ছেদের খবর অনেকই শোনা গেছে, তবে কেউই এই বিষয়টা মেনে নিতে পারছে না যে টাইগার ও দিশার সম্পর্কে ভাঙ্গন হচ্ছে। তাদের ফ্যান ফলোয়ার্সদের কাছে এই বিষয়টা অত্যন্ত দুঃখজনক। টাইগার ও দিশা মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্বের পর তারা সম্পর্কে জড়ায়। কোন জায়গায় ভ্রমণ বা ছুটি কাটাতে এখনো পর্যন্ত টাইগারকে অন্য কোন নায়িকা বা মেয়ের সাথে দেখা যায়নি শুধুমাত্র তাদের পার্সোনাল সময় দিশা র  সঙ্গে। 

চর্চিত মহলে সবথেকে টপে যে সম্পর্ক রয়েছে দিশা ও টাইগারের মধ্যে। কিন্তু কি এমন হলো, এমন সুসম্পর্কের তারকাদের মধ্যে  ভাঙ্গন দেখা দিয়েছে। এখনো পর্যন্ত সঠিক কারণ জানতে পারা যায়নি।

টাইগার ও দিশা র সম্পর্ক বরাবরই সকলের চর্চার বিষয় হয়ে থাকে। তারা একসঙ্গে সময় কাটাতে এবং টাইগারের বাড়িতে দিশার আনাগোনা রোজি ছিল। একসঙ্গে ডেট, বিমানবন্দরে একসঙ্গে প্রায়ই দেখা যেত তাদেরকে হাত ধরাধরি করে আসতে। টাইগার ও দিশার দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল। কিন্তু এতদিন পর্যন্ত তাদের সম্পর্ক মিডিয়ার সামনে বন্ধুত্বের সম্পর্ক বলেই চালিয়েছেন। 

দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানছেন বলে শোনা যাচ্ছে টাইগার ও দিশা। তারা দুজনেই এখনো পর্যন্ত বন্ধুদের সঙ্গে বিষয়টি আলোচনা করেন নি বলে জানা যায়।

@newswap01

টাইগার শরফ বর্তমানে তার পরিবারের সঙ্গে লন্ডনের সময় কাটাচ্ছেন। কিছুদিন আগে পর্যন্ত টাইগার ও দিশাকে দেখা যায় মালদ্বীপে সময় কাটাতে। দিশা পাটানি বর্তমানে ব্যস্ত রয়েছে Ek Villen 2 সিনেমা নিয়ে। 

এই ধরনের আরো বিভিন্ন অজানা তথ্য এবং সতর্ক বার্তা সবার আগে পাওয়ার জন্য অবশ্যই আমাদের নিউজওয়াপ সাইটটিকে ফলো করবেন এবং নোটিফিকেশনটি অবশ্যই Allow করে দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button